পিরোজপুরের কাউখালীতে মাস্ক ব্যবহার না করায় ৯০ জনকে জরিমানা

Anamul News71,পিরোজপুর

পিরোজপুরের কাউখালীতে মাস্ক ব্যবহার না করায় ৯০ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।গতকাল বুধবার রাত্রে উপজেলার বাসস্ট্যান্ড, দক্ষিণ বাজার,কলেজ মোড়, আমড়াজুড়ি, লঞ্চঘাট,আশ্রম গেট ও উত্তর বাজার সহ বিভিন্ন স্পটে সংক্রমণ রোগ কভিড ১৯ মোকাবেলায় সকলকে সচেতন ও মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ খালেদা খাতুন রেখা।

এসময় তিনি সচেতনামূলক লিফলেট, মাস্ক এবিতরণ করেন ও ব্যবহারে সকলকে উদ্বুদ্ধ করেন। স্বাস্থ্য বিধি মেনে মাক্স ব্যবহার না করার অভিযোগে ৯০ জন পথচারী কে ২ হাজার ১শত ৫০ টাকা জরিমানা করেন।

সংক্রমণ ব্যাধি কভিড ১৯ পুনরায় বৃদ্ধি পেয়ে মৃত্যু হার বেড়ে যাওয়ায় সাধারণ মানুষকে সচেতন করে উপজেলা নির্বাহী অফিসার সকলের উদ্দেশ্যে বলেন হঠাৎ করে করোণায় মৃত্যু এবং সনাক্তকরণ বৃদ্ধি পাওয়ায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে ও মাক্স ব্যবহার করতে হবে।

পিরোজপুর
পিরোজপুর

নিজে সচেতন হতে হবে এবং অপর কে সচেতন করতে হবে। জরিমানা করা উদ্দেশ্য নয়, সরকার সকলের নিরাপত্তার জন্য মাস্ক ব্যবহার শতভাগ নিশ্চিত করার জন্য ভ্রাম্যমান আদালত পরিচালনা করার নির্দেশ প্রদান করেছে। ঘরের বাহিরে গেলে মাস্ক ব্যবহার করতে হবে।

এনামুল হক,পিরোজপুর জেলা প্রতিনিধি