পাঠান ছবির জন্য কত টাকা নিচ্ছে শাহরুখ খান

Shah Rukh Khan New Look From The Sets Of Pathan

অবশেষে সব জলপনার অবসান ঘটিয়ে ‘পাঠান’ ছবি দিয়েই পর্দায় ফিরতে চলেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। ১৮ নভেম্বর থেকে যশরাজের মুম্বাই স্টুডিওতে শুটিং করছেন ‘পাঠান’ ছবির।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। এ ছবির জন্য তিনি পারিশ্রমিক নিচ্ছেন ১৫ কোটি রুপি। খলনায়ক চরিত্রের জন্য জন আব্রাহাম নিচ্ছেন ২০ কোটি রুপি।

সংবাদমাধ্যমে তাদের পারিশ্রমিক নিয়ে বেশ আলোচনা হয়েছে। এরমধ্যেই শুরু হয়েছে ছবির প্রধান অভিনেতা শাহরুখের পারিশ্রমিক নিয়ে আলোচনা।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, পাঠান ছবির জন্য শাহরুখ খান নির্দিষ্ট পরিমাণে পারিশ্রমিক নিচ্ছেন না। পারিশ্রমিক হিসেবে সিনেমাটির লভ্যাংশের ৪৫ শতাংশ পাবেন তিনি। অর্থাৎ ছবিটি মুক্তির পর এর ব্যবসায়িক সাফল্যের ওপর নির্ভর করছে কত পাবেন শাহরুখ। প্রতি ১০০ কোটি রুপি লাভে ৪৫ কোটি পাবেন তিনি।

২০১৮-র ২১ ডিসেম্বর মুক্তি পয়েছিল শাহরুখ খানের ‘জিরো’। ছবিটি বক্স অফিসে চূড়ন্ত ব্যর্থ। তারপর সিনেমার দুনিয়া থেকে লম্বা বিরতি নেন কিং খান। টানা ২ বছর তাকে আর কোনও ছবিতে দেখা যায়নি। তাই ‘বাদশা’ পর্দায় ফেরার অপেক্ষায় রয়েছেন তার অনুরাগীরা।

আরও পড়ুনঃ এত ছোট প্রেমিকের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন সুস্মিতা

এর আগে সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে জানা গিয়েছিল, যশরাজ ফিল্মসের ছবিতে শাহরুখের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। এদিকে আবার, রাজকুমার হিরানির পরবর্তী ছবিতেও শাহরুখকে দেখা যাবে বলে গুঞ্জন শোনা যাচ্ছিল।