পাইকগাছায় প্রতিবন্ধী ও বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে আটক ১

dumuriakhulna

পাইকগাছায় এক মানসিক প্রতিবন্ধী ও বিধবা নারীকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ধর্ষককে আটক করে জেলহাজতে পাঠিয়েছে। ঘটনাটি উপজেলার গদাইপুর গ্রামে। এ ঘটনায় পাইকগাছা থানায় মকছেদ মোড়ল বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।

মামলা সূত্রে জানা যায়, গত ১৮ ফেব্রুয়ারি উপজেলার গদাইপুরের মৃত মিনাজ গাজী মেয়ে মানসিক প্রতিবন্ধী ও বিধবা ভিকটিম (৫০) রাত ৮টার দিকে তোকিয়া গ্রাম থেকে ওয়াজ শুনে বাড়ী এসে বারাদ্দায় ঘুমিয়েছিল।

আনুমানিক ৫টার দিকে কপিলমুনি ইউপির শ্যামনগর গ্রামের মৃত আহম্মাদ সরদারের ছেলে সবুর সরদার (৬৫) তার ভাই স্ত্রীকে ঘুমন্ত অবস্থায় মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষণের ফলে তার শরীর থেকে রক্তক্ষরণ হয়। তাৎক্ষনিক তার আত্মীয়-স্বজনরা পাইকগাছা হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হওয়া কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ভিকটিম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছে বলে পারিবারিক সূত্র জানা যায়।

আরও পড়ুনঃ টঙ্গীতে চাকুরীর প্রলোভনে কোটি টাকা আত্মসাৎ, ৫ প্রতারককে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

এ ঘটনায় মোকছেদ বাদী হয়ে পাইকগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করলে পুলিশ বৃহস্পতিবার রাতে সবুর সরদারকে আটক করে। ওসি এজাজ শফী জানান, ধর্ষক সবুর কে শুক্রবার পাইকগাছা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।

এম,এম টিপু সুলতান,খুলনা প্রতিনিধি