পাঁচবিবি সীমান্তে মাদকসহ চোরাকারবারি আটক

Panchbibi Joypurhat news

জয়পুরহাটরে পাঁচবিবি সীমান্তে ৬০বোতল ফেনসিডিল ও কেজি গাঁজাসহ সাদ্দাম হোসেন (৩০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে হাটখোলা বিওপি বিজিবি সদস্যরা। শনিবার গভীর রাতে সীমান্তে টহলরত বিজিবি সদস্যরা তাকে আটক করে।
হাটখোলা বিওিপি ক্যাম্প কমান্ডার নায়েক আতাউর রহমান জানান,২০ বিজিবি জয়পুরহাট ব্যাটালিয়ন এর মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করার সময় নিজস্ব গোয়েন্দা সূত্রের ভিত্তিতে টহলদল সীমান্ত পিলার ২৮১/১১-এস এর সন্নিকটে বাংলাদেশের অভ্যন্তরে পশ্চিম উচনা মাঠের মধ্যে টহলরত থাকাবস্থায় নন্দইল গ্রামের আব্দুল মজিদের ছেলে মোঃ সাদ্দাম হোসেনকে ৩০ বোতল ফেনসিডিলসহ আটক করতে সক্ষম হয়।আটককৃত আসামীকে মাদক দ্রব্য আইনে মাদকদ্রব্যসহ পাঁচবিবি থানায় সোপর্দ করা হয়েছে।
অপর অভিযানে কয়া বিওপি ক্যাম্পের বিজিবি সদস্যরা ২ কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল মালিক বিহীন অবস্থায় উদ্ধার করা হয়।
এ ব্যাপারে জয়পুরহাট ব্যাটালিয়ন (২০ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মুহম্মদ ফেরদৌস হাসান টিটো জানান, অভিযানের সময় চোরাকারবারীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে অনুসন্ধানে ঘটনার সাথে জড়িতদের নাম ঠিকানা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। এছাড়া তিনি বলেন মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

মোস্তাকিম হোসেন, পাঁচবিবি (জয়পুরহাট) সংবাদদাতা