পাঁচবিবিতে ট্রাক্টর-মাইক্রোর সংঘর্ষে ধানকাটা শ্রমিকের মৃত্যু , আহত ৭

Panchbibi (Joypurhat

জয়পুরহাটের পাঁচবিবি-হিলি সড়কের জিয়ার মোড়নামক স্থানে ট্রাক্টর ও মাইক্রোবাসের সংঘর্ষে রবিউল ইসলাম (৫০) নামের এক ধানকাটা শ্রমিকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় মাইক্রোবাসে থাকা আরো ৭ জন ধান কাটা শ্রমিক আহত হয়েছেন। মঙ্গলবার রাতে এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল নীলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে।

আহত শ্রমিকরা হলেন- নিলফামারীর ডোমার উপজেলার মির্জাগঞ্জ গ্রামের শাহাজান আলীর ছেলে সাহেব আলী (৩৮) একই গ্রামের আমির উদ্দিনের ছেলে রফিকুল (৪০) আবুল কাশেমের ছেলে নুরু হক(৫০) মনির উদ্দিনের ছেলে দুলাল উদ্দিন(৪৫) নূর হোসেনের ছেলে সুরুজ্জামান(৩৮) আব্দুল হকের ছেলে জিয়াউল হোসেন(৩৫) আব্দুল হান্নানের ছেলে খালেক(৩৮) আয়েন উদ্দিনের ছেলে নয়ন(৩৫) পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানান, নীলফামারীর জেলার ডোমার উপজেলার মির্জাগঞ্জ এলাকা থেকে নওগাঁর আত্রাই উপজেলায় ধান কাটার উদ্দেশ্যে একটি মাইক্রোবাসে করে বেশ কয়েকজন ধানকাটা শ্রমিক যাচ্ছিলেন।

পথে পাঁচবিবির জিয়ার মোড়ে হিলিগামী বালু বোঝায় ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই রবিউল ইসলাম নামে এক ধানকাটা শ্রমিকের মৃত্যু হয়।

তিনি আরোও জানান, খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয়রা গুরুতর আহত শ্রমিকদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান।

মোস্তাকিম হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)