পরীক্ষা কেন্দ্রে পুলিশ দেখেই ৩ তলা থেকে লাফ শিক্ষার্থীর, এরপর... - Metronews24 পরীক্ষা কেন্দ্রে পুলিশ দেখেই ৩ তলা থেকে লাফ শিক্ষার্থীর, এরপর... - Metronews24

পরীক্ষা কেন্দ্রে পুলিশ দেখেই ৩ তলা থেকে লাফ শিক্ষার্থীর, এরপর…

the police saw the student jump from three levels

একাদশ শ্রেণির প্রাক নির্বাচনী পরীক্ষা চলছিল । কিন্তু হঠাৎ পরীক্ষার হলে ঢুকে পড়ে পুলিশ। আর পুলিশ দেখেই আতঙ্কে তিনতলা থেকে নিচে লাফিয়ে পড়ে এক শিক্ষার্থী। বর্তমানে গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ওই শিক্ষার্থী।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে কিশোরগঞ্জে গুরুদয়াল সরকারি কলেজে এ ঘটনা ঘটে।

জানা গেছে, প্রায় এক মাস আগে বাড়ির সীমানা নিয়ে তাদের সঙ্গে চাচাতো ভাইদের ঝগড়া হয়। এতে উভয়পক্ষের চারজন আহত হয়। পরে অপরপক্ষ তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর থানায় মামলা করে। মামলায় শিক্ষার্থীকেও আসামি করা হয়।

মঙ্গলবার ওই শিক্ষার্থীর পরীক্ষা চলাকালে সদর থানা পুলিশ কলেজে যায়। এরপর কর্তৃপক্ষের অনুমতি ছাড়াই কলেজ ভবনের তৃতীয় তলায় পরীক্ষারত ওই শিক্ষার্থীকে ধরতে যায়। এতে ভয়ে তিনতলা থেকে লাফ দিয়ে গুরুতর আহত হয় ওই শিক্ষার্থী।

আরও পড়ুনঃ শ্যালিকাকে ধর্ষণের পর হত্যা, দুলাভাইকে মৃত্যুদণ্ড

পরে পুলিশ তাকে নিচ থেকে আহতাবস্থায় ধরে হ্যান্ডকাপ লাগিয়ে টেনেহিঁচড়ে কলেজ থেকে বের করে নিয়ে যায়। তার অবস্থা গুরুতর হলে পুলিশ তাকে সদর জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

তবে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুবকর সিদ্দিক কলেজের ভেতরে গিয়ে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমের কাছে অস্বীকার করেছেন। তিনি বলেন, ওই শিক্ষার্থী এজাহারভুক্ত আসামি। তাই কলেজ থেকে বের হওয়ার সময় আটক করা হয়েছে।