নড়াইলে সাংবাদিকদের প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক প্রদান

NARAIL NEWS,narail lohagara

নড়াইল জেলার সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়েছে। সোমবার(২৬ জুলাই) বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল সভায় বক্তৃতা করেন নড়াইলের কৃতি সন্তান মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব খাজা মিয়া।

নড়াইলের জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ।

চেক গ্রহণকারী সাংবাদিকরা মানবতার মা খ্যাত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোঃ মকবুল হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সচিব খাজা মিয়া, মাননীয় প্রধানমন্ত্রীর আস্থাভাজন বিশিষ্ট কবি ও সাংবাদিক, একুশে পদকপ্রাপ্ত বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের ব্যবস্থাপনা পরিচালক জাফর ওয়াজেদ কে আন্তরিক ধন্যবাদ জানিয়ে সাংবাদিকদের আরো বেশি সহযোগিতার দাবি জানান ।

চেক প্রদানকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: ফকরুল হাসান, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামুল কবীর টুকু, সাধারন সম্পাদক শামীমূল ইসলাম টুলু, লোহাগড়া পৌর প্রেস ক্লাবের উপদেষ্টা সভাপতি সরদার রইচ উদ্দিন টিপু, লোহাগড়া পৌর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি ইকবাল হাসান শিমুল, কালিয়া প্রেস ক্লাবের সভাপতি মসিয়ুল হক মিঠু, সাংবাদিক কাজী হাফিজুর রহমান, সৈয়দ খায়রুল আলম সহ সরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক কার্যালয় সূত্রে জানা যায়, বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট থেকে করোনাকালীন (দ্বিতীয় পর্যায়) ক্ষতিগ্রস্ত নড়াইল জেলায় কর্মরত ৬৯জন সাংবাদিককে ১০হাজার টাকা করে প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক প্রদান প্রদান করা হয়েছে। ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধি