নড়াইলে প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানীসহ মারপিটের অভিযোগে মামলা

narail news

নড়াইলের লোহাগড়ার আড়পাড়া গ্রামে একজন গৃহবধুকে (প্রবাসীর স্ত্রী) শ্লীলতাহানীসহ মারপিটের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এজাহার ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, নোয়াগ্রাম ইউনিয়নের আড়পাড়া গ্রামের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী এক গৃহবধু (২৬) কে আড়পাড়া গ্রামের মৃত বাজু শেখের ছেলে মামুন শেখ দীর্ঘদন ধরে উত্যক্ত করে আসছিলেন।

গত ১৭ এপ্রিল বেলা সাড়ে ১১ টার দিকে ওই গ্রামের তৈফুর শেখ, মামুন শেখ, রবিউল, হাফিজুর মোল্যা,শমসের মোল্যা,আজিবর মোল্যা,আনু মেখ, বিপুল মোল্যা, মিন্টু মোল্যা রামদা, ছ্যানদা, লাঠি, লোহার রড, হাতুড়ি নিয়ে সংঘবদ্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মোতাবেক পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসীর বসতবাড়িতে চড়াও হয়ে প্রবাসীর স্ত্রীকে গালিগালাজ করে। এসময় প্রতিবাদ করলে দুর্বৃত্তরা প্রবাসীর স্ত্রীকে মারপিট করে।

দুর্বৃত্তরা এসময় প্রবাসীর স্ত্রীকে হত্যার চেষ্টাসহ শ্লীলতাহানী ঘটায় ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। গ্রামবাসীরা জখম অবস্থায় প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে ভর্তি করে। সুস্থ হয়ে বাড়ি ফিরলে পরবর্তীতে গত ১৯ এপ্রিল সন্ধ্যায় নিজ বসতবাড়ির টিউবওয়েলে পানি আনতে গেলে মামুন শেখ, রবিউল, আনু শেখ, বিপুল মোল্যা, মিন্টু মোল্যা, টুটুল মোল্যা, তছির সরদার, নাইম মোল্যা দেশীয় অস্ত্র নিয়ে জোটবদ্ধ হয়ে প্রবাসীর স্ত্রীর উপর চড়াও হয় এবং বাড়ির পাশের্^র ফাঁকা জায়গায় নিয়ে শ্লীলতাহানী ঘটায়।

গৃহবধুর চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌঁছে ওই নারীকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। দুর্বৃত্তরা পালিয়ে যায়। এঘটনায় নির্যাতিতা ওই নারী বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে লোহাগড়া থানায় ২০ এপ্রিল মামলা দায়ের করেছেন। মামলা নং-৩১। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান এ বিষয়ে বলেন, আসামী গ্রেফতারের জন্য পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

ইকবাল হাসান,নড়াইল প্রতিনিধি