নড়াইলে ছোট ভাইয়ের অস্ত্রের কোপে পুলিশ অফিসার বড় ভাই নিহত

narail news

বড় ভাই মাগুরা থানায় কর্মরত পুলিশ অফিসার (ডিএসবির এস,আই) মোঃ সালাউদ্দিন(৪৯) ছোট ভাইয়ের ধারালো অস্ত্রের কোপে নিহত হয়েছেন ।

সোমবার(১৯ এপ্রিল) দুপুর ২টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাসি গ্রামে জমা-জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও ভূক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সোমবার(১৯ এপ্রিল) দুপুর ২টার দিকে শেখপাড়া বাতাসী গ্রামে মান্নান মোল্যা ওরফে মনা মিয়ার নিজ বাড়িতে তার তিন ছেলে মোঃ সালাউদ্দিন, জসিম ও গিয়াস উদ্দিনের বিরোধ বাঁধে।

কথা কাটাকাটির এক পর্যায়ে ছোট ভাই জসিমের লাঠির আঘাত ও ধারালো অস্ত্রের কোপে বড় ভাই সালাউদ্দিন মারাত্বক জখম হন। এসময় আহত হন মেঝ ভাই গিয়াস উদ্দিন(২৭)। তাকে লোহাগড়া হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে, স্থানীয়রা দ্রুত মারাত্বক জখম সালাউদ্দিনকে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে প্রেরণ করা হয়।

ফুলতলা নামক স্থানে পৌঁছালে সালাউদ্দিনের মৃত্যু হয়। নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায় (পি,পি,এম) নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের ভাই গিয়াস উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে এবং দোষীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এসকে,এমডি ইকবাল হাসান /নড়াইল প্রতিনিধি