নিকের সঙ্গে সুখী দাম্পত্যের রহস্য ফাঁস করলেন প্রিয়াঙ্কা

nick jonas and priyanka chopra

জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবার সুখী দাম্পত্যের রহস্য জানালেন। ২০১৮ সালে ডিসেম্বরে ১০ বছরের ছোট মার্কিন পপ তারকা গায়ক নিক জোনাসকে হিন্দু এবং খ্রিস্টান রীতি মেনে বিয়ে করেন তিনি। তাদের নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।

সম্প্রতি ভোগ অস্ট্রেলিয়া সিক্রেটকে দেওয়া এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা নিজের সুখী দাম্পত্যের রহস্য ফাঁস করেছেন। তিনি জানিয়েছেন, সুখী দাম্পত্যের রহস্য? আমি মাত্র দু’বছর বিয়ে করছি, তবে সেই সম্পর্কে অল্প-আধটু বলতে পারি।

আমার মনে হয় কথোপকথন বড় একটা বিষয়। মুখোমুখি বসা, সময় কাটানো, একে অপরকে বোঝা একটা বড় বিষয়। এভাবেও আনন্দ করা যায়।

ভারতের অন্যতম চর্চিত নিজের বিয়ে নিয়ে এই অভিনেত্রী আরও বলেন, বিশ্বের সবথেকে চর্চিত বিয়ের পিছনে মাত্র দু’মাস সময় লেগেছিল। কারণ আমাদের কাছে অন্য কিছু ব্যাপারে ভাবার সময় ছিল না। তাই সেই সময় যখন এটা সম্পন্ন হয়, বিয়েটা পুরোপুরি ঠিক, চর্চায় ছিল।

আরও পড়ুনঃ ‘আমাকে বিয়ে করো’, ঐশ্বরিয়াকে ভক্তের এই বায়নায় যা বললেন অভিষেক

দাম্পত্য সম্পর্কে বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, নিজের কাজের মতোই বৈবাহিক জীবন সম্পর্কেও তিনি ভীষণ সতর্ক। এখনো বিয়েটাকে কাজের সঙ্গে তুলনা করেন না। তিনি সেই সব মানুষের মধ্যে পড়েন যারা যেই জিনিসটা করতে ভালবাসে, সকালে উঠে সেই জিনিসটাই করেন।

উল্লেখ্য,টুইটারের মাধ্যমে  প্রথম যোগাযোগ হয় প্রিয়াঙ্কা ও নিকের। শীঘ্রই তারা একে অপরের সঙ্গে মেসেজে কথা বলা শুরু করেছিলেন। ২০১৭ সালে ভ্যানিটি ফেয়ার অস্কারে পার্টির পর প্রথম দেখা হয়েছিল তাদের। পরে লস অ্যাঞ্জেলেসে দেখা করেন তারা। পরে তাদের সম্পর্ক পরিণয়ে রুপ নেয়।

 

সূত্র : হিন্দুস্তান টাইমস।