নাচোলে গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার

news

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরাদেহ উদ্ধার করেছে নাচোল থানা পুলিশ। মৃত যুবক হচ্ছে নাচোল বাজার পাড়ার মৃত:ফারুক হোসেনের ছেলে নিশান (১৮)।

নাচোল পৌরসভার মেয়র আব্দুর রশিদ খান ঝালুর সাথে যোগাযোগ করা হলে, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাচোল বাজার পাড়ার তুলা ব্যবসায়ী পালুর ভাগ্নে নিশান। তার বাবা মারা গেছে। মা ঢাকায় থাকে।

নিশান মামার বাড়িতেই থাকতো। গত সোমবার সন্ধ্যায় নিশান বাড়ি হতে বাইরে গেলে নিশান রাতে বাড়ি ফিরে আসতে দেরি হলে, পরিবারের লোকজন নিশান কে অনেক খোঁজাখুজি করতে থাকে। পরিবারের লোকজন কোন সন্ধন মিলাতে পারেননি।

আজ মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন পাইলট স্কুলের পিছনে, আম গাছে নিশানের মরাদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পরিবার কে খবর দেয়। পরে নাচোল থানায় পুলিশকে খবর দিলে, ওসি (তদন্ত) আবদুল ওহাব, এসআই আকবর, এসআই গোলাম রসুল ঘটনাস্থল হতে যুবকের মরাদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নাচোল থানার ওসি সেলিম রেজা জানান,মরাদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলেই হত্যা না আত্ম হত্যা জেনে, প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

শামশুজ্জোহা বিদ্যুৎ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি