নওগায় ৫ ঘন্টা ব্যাবধানে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ১

Md Rahmatullah Ashike

নওগাঁর মহাদেবপুরে পাশাপাশি একই স্থানে মাত্র ৫ ঘন্টার ব্যাবধানে পৃথক সড়ক দূর্ঘটনায় একজন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছেন।
এছাড়া আরো ৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়, অপর দু’জন নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
পৃথক দুটি দূর্ঘটনা ঘটে মঙ্গলবার দুপুরে ও সকালে নওগাঁ-রাজশাহী মহা-সড়কের মহাদেবপুর উপজেলার ( চৌমাশিয়া) নওহাটামোড় বাজার নামক স্থানে। নিহত মোটর সাইকেল আরোহী, মহাদেবপুর উপজেলার ফুলবাড়ী গ্রামের মৃত ফেরদৌস উদ্দিনের কলেজ পড়ুয়া ছেলে শরিফ উদ্দিন (২৪)। নিহত কলেজ ছাত্র শরিফ লেখাপড়া করার পাশাপাশি নওগাঁ দয়ালের মোড় এলাকায় থেকে ফ্রিজ মেরামতের কাজ করতেন।

ঘটনার দিন মঙ্গলবার নওগাঁ সদর উপজেলার নিন্দইন গ্রামের জৈনক ব্যাক্তির ফ্রিজ মেরামতের জন্য শরিফ উদ্দিন তার অপর সহযোগীকে সাথেনিয়ে একটি মোটর সাইকেল যোগে নিন্দইন গ্রামে যাওয়ার পথে সকাল ৮ টারদিকে ( চৌমাশিয়া) নওহাটামোড় নামক স্থানে পৌছালে এসময় বিপরীদমুখী বালুবাহী ট্রাকের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে শরিফ উদ্দিন (২৪) ও তার সহযোগী গুরুতর আহত হলে, আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেন স্থানিয়রা। হাসপাতালে নেওয়ার পর দায়িত্বরত চিকিৎসক শরিফ উদ্দিনকে মৃত ঘোষনা করেন এবং অপর আহতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
রহমতউল্লাহ,নওগাঁ প্রতিনিধি