নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড

Md Rahmatullah Ashike

নওগাঁয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ মামলায় এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা ও তা অনাদায়ে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

একই মামলার আরেক আসামিকে ১৫ বছরের সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা ও তা অনাদায়ে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। নওগাঁর অতিরিক্ত দায়রা জজ আদালত-১–এর বিচারক মেহেদী হাসান তালুকদার আজ রোববার দুপুর ২ টায় এ রায় ঘোষনা দেন।

দণ্ড পাওয়া দুই আসামির মধ্যে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নাচোল গ্রামের বাসিন্দা জুয়েল রানাকে (৩৯) যাবজ্জীবন ও একই গ্রামের মিলন আলীকে (২৯) ১৫ বছর কারাদণ্ড দেওয়া হয়েছে।

মামলার নথি সূত্রে , গোপন সংবাদের ভিত্তিতে ২০১৫ সালের ৯ ফেব্রুয়ারি নওগাঁর নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর-গাবতলী সড়কের ভাবিচা এলাকায় অভিযান চালিয়ে জুয়েল রানা ও মিলন আলী নামের দুই মোটরসাইকেল আরোহীর কাছ থেকে ১০০ গ্রাম হেরোইন ও ১৫০টি ইয়াবা বড়ি উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুনঃ লক্ষ টাকার রেইনট্রি গাছ জব্দ করলো গৌরীপুর থানা পুলিশ

ওই দুই আসামিদের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। ওই মামলায় আজ ১৪/৩/২০২১ রোজ রবিবারে দুপুর ২ টায় নওগাঁর অতিরিক্ত দায়রা জজ আদালত-১–এর বিচারক মেহেদী হাসান তালুকদার এ রায় ঘোষণা করেন।

রহমতউল্লাহ,নওগাঁ, রাজশাহী