নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় আটক ২

Rahmatullah Ashike,নওগাঁ,Naogaon

নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে হাত মুখ বেঁধে ধর্ষণ চেষ্টার ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ গ্রেপ্তারকৃতরা হলেন বগুড়ার দুপচাঁচিয়া থানার মহিষমুন গ্রামের শুকুর আলীর ছেলে বিদ্যুৎ হোসেন (২৫) এবং একই গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৩৫)

গত শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) কোলা ইউনিয়নের কেশাইল গ্রামের এক বাড়িতে বেলা সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল যোগে দুই ব্যক্তি ছাগল কিনতে আসে বাড়িতে কেউ না থাকার সুযোগে দুই ব্যক্তি গৃহবধূকে জোরপূর্বক ঘরে টেনে নিয়ে দুই হাত মুখ বেধে ধর্ষণের চেষ্টা চালায়

এক পর্যায়ে হাতের বাধন খুলে গেলে সে মুখের বাধন খুলে চিৎকার করলে দুই ব্যক্তি পালিয়ে যায় এলাকাবাসী থানায় খবর দিলে থানা পুলিশ গৃহবধূকে থানা হেফাজতে নিয়ে আসে

ঘটনায় ভুক্তভোগীর স্বামী বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন এরপর থেকেই দুই ব্যক্তিকে গ্রেপ্তার করতে মাঠে নামে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল আজিজ সঙ্গীয় ফোর্সসহ আসামীদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে নিয়ে আসে।

আরও পড়ুনঃ নওগাঁর বদলগাছীতে ছাগল কিনতে এসে গৃহবধূকে হাত মুখ বেধে ধর্ষণের চেষ্টা

বদলগাছী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, আসামীদের বাড়ী থেকে গ্রেপ্তার করে নিয়ে আসা হয়েছে। ভুক্তভোগী গৃহবধু তাদের শনাক্ত করেছেন। আসামীদের আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

রহমতউল্লাহ আশিকুর জামান নুর,নওগাঁ প্রতিনিধি