নওগাঁর ধামইরহাটে ৩৮ পিচ ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক - Metronews24 নওগাঁর ধামইরহাটে ৩৮ পিচ ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক - Metronews24

নওগাঁর ধামইরহাটে ৩৮ পিচ ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

Md Rahmatullah Ashike

নওগাঁর ধামইরহাটে ৩৮ পিচ ইয়াবাসহ মেহেদী হাসান (২৮) নামে ছাত্রলীগ নেতাকে আটক করেছে ধামইরহাটে থানা পুলিশ।

এ সময় ইয়াবা বহনকারি তার ব্যবহৃত ১৬০ সিসি টিভিএস আরটিআর মোটরসাইকেলটিও জব্দ করেন ।

মেহেদী হাসান ইসবপুর গ্রামের জিয়াউর রহমানের পুত্র। সে ইসবপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সহ-সভাপতি।

শনিবার ৮- ই মে রাত ৮ টায় উপজেলার নানাইচ পাগল দেওয়ান মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে ওসি আবদুল মমিন এর নেতৃত্বে এসআই মাসুদ সংগীও ফোর্সসহ অভিযান চালিয়ে ছাত্রনেতা মেহেদী হাসানকে ৩৮ পিচ ইয়াবাসহ আটক করে।

এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মেহেদী হাসানের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলা নং ১৬ এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইন বলেন, ২০১৯ সালে অক্টোবরে আমাদের উপজেলা কমিটি গঠন করা হয়েছে। ওই ইউনিয়ন কমিটি বেশ কয়েক বছর আগে গঠন করা হয়েছিল। বর্তমানে করোনা ভাইরাসের কারণে ওই ইউনিয়নের কমিটি গঠন স্থগিত হয়ে আছে। সাংগঠনিক পরিপস্থি বিভিন্ন কাজে জড়িত থাকার অভিযোগে গত এক বছর আগে তাকে কমিটি থেকে বহিস্কার করা হয়েছে।

মাদকের সঙ্গে জড়িত কাউকে কমিটিতে স্থান দেওয়া হবে না। সাংগঠনিক ভাবে তার ব্যবস্থা নেওয়া হবে।

অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মমিন জানান, মেহেদী হাসানের ব্যবহৃত টিভিএস আরটিআর-১৬০সিসি মোটর সাইকেলের সিটের নিচ থেকে ৩৮ পিচ ইয়াবা উদ্ধারসহ তাকে আটক করা হয়। এসময় কৌশলে অপর যুবক পালিয়ে যায়। এঘটনায় থানায় একটি মাদক আইনে মামলা হয়েছে। অপর আসামীকে আটকের চেষ্টা চলছে।

রহমতউল্লাহ,নওগাঁ প্রতিনিধি

Share