ধামইহাটে আম গাছের ডালে গামছা পেচিয়ে ৯ বছরের কিশোরীর আত্মহত্যা

Md Rahmatullah Ashike

নওগাঁর ধামইরহাটে আম গাছের ডালে গামছা পেচিয়ে গলায় ফাঁস দিয়ে মিম আক্তার (৯) নামে এক কিশোরী ঝুলন্ত লাস উদ্ধার করেছেন ধামইরহাট থানা পুলিশ।

যানা যায়, ৩০ এপ্রিল শুক্রবার বিকাল ৩ টা নাগাত উপজেলার ১ নম্বর ধামইরহাট ইউনিয়নের রামরামপুর কুমারপাড়ায় এই মর্মান্তিক ঘটনা ঘটে।
আত্নহত্যাকারী মিম পার্শ্ববতী জয়পুরহাট জেলার নওপাড়া নামক এলাকার মৃত ফয়জুল ইসলামের মেয়ে।

মাত্র ৩০ দিন বয়সে মিমের বাবা মারা যান – মিমের মা পরবর্তীতে অন্যত্র বিয়ে করেন। এর পর থেকে মিম তার নানা মোজাম্মেল হক এর বাড়িতে থাকতো।
সে তেলিপাড়া নানীর বাড়ীতে থেকে স্থানীয় রামরামপুর সঃ প্রাঃ বিদ্যালয়ে পড়ালেখা করে।এবং সেখানে সবাই তাকে খুব ভালোবাসত বলে জানান পরিবার সহ এলাকাবাসী।

মিমের নানী সূত্রে ,পুকুরে গোসল করা নিয়ে বকাবকি করায় মিম ঐদিন বাড়ি থেকে ৩ শত মিটার দূরে জলেশ্বরী নামক স্খানীয় পুকুরে গোসল করতে যাবার কথা বলে-বাড়ি থেকে বের হয় যায়।

সকলের চোখ আড়াল করে পুকুরের পাড়ে একটি আম গাছে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে ।
তবে এমন হৃদয় বিদারক ঘটনা মানতে পারছে না অনেকেই,-সকলের মাঝেই চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে!তবে ধারনা করা হচ্ছে,নানীর উপর অভিমান করে শিশুটি আত্মহত্যা করতে পারে।

এই ঘটনার খবর পেয়ে ধামইরহাট থানার অতিরিক্ত পুলিশ- আফতাব উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সুরতহাল রিপোর্ট করে লাশ ময়না তদন্তের নির্দেশ প্রদান করেন।এবিষয় ধামইরহাট থানার ওসি বলেন যে, লাশ মর্গে প্রেরন করা হবে।

রহমতউল্লাহ,নওগাঁ প্রতিনিধি