দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার উদ্যোগে দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ - Metronews24 দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার উদ্যোগে দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ - Metronews24

দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার উদ্যোগে দুঃস্থ মানুষের মাঝে খাবার বিতরণ

Bijoy Bangladesh,Bijoy Online Ltd,বিজয় বাংলাদেশ পত্রিকা,bijoy bangladesh cricket player,bijoy bangla

রাজধানী ঢাকার বেশ কয়েকটি এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে দৈনিক বিজয় বাংলাদেশ পত্রিকার উদ্যোগে খাবার বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (২৯ই) মার্চ সকালে বাড্ডা,রামপুরা,কমলাপুর ও টঙ্গীসহ বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় দুস্থ, অসহায় ও ছিন্নমূল মানুষদের মাঝে চাল, ডাল, পেয়াঁজ, তেল, আলু ও লবণসহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাসের কারণে যে সংকটময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা মোকাবেলায় ও সাধারণ মানুষের কথা চিন্তা করে এ খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেয়া হয়েছে।

Bijoy Bangladesh,Bijoy Online Ltd,বিজয় বাংলাদেশ পত্রিকা,bijoy bangladesh cricket player,bijoy bangla
Bijoy Bangladesh

উপস্থিত সকলে বলেন আমরা যখন যেখানেই থাকি মানবতার কল্যাণে কাজ করবো। আশা করি আমাদের এ ক্ষুদ্র প্রয়াস দেশের সকল সংগঠন ও যুবক ভাইয়েরা উদ্বৃত্ব হবে। এবং সচেতনতা মূলক কাজে অংশগ্রহণ করবে।

এসময় দৈনিক বিজয় বাংলাদেশের নির্বাহী  সম্পাদক এইচ,এম,এমদাদ উল্লাহ চৌধুরীসহ  সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

Bijoy Bangladesh,Bijoy Online Ltd,বিজয় বাংলাদেশ পত্রিকা,bijoy bangladesh cricket player,bijoy bangla
বিজয় বাংলাদেশ পত্রিকা

Saifuzzaman Revolution

অবশেষে ছেলে সন্তানের বাবা হলেন মেডিকেল

Sex is always in the name of friendship

বহু প্রজাতির "জীব সম্প্রদায়" আছে সে

graphology

পড়েই বুঝে ফেলল আপনার পার্সোনালিটি সম্পর্কে। কি চমকে গেলেন? সে  কিভাবে বুঝলো? ভাবছেন ,সে শার্লক হোমসগোছের কেউ?  নাহ্.. এর জন্য শার্লক হোমস হওয়ার প্রয়োজন নেই। হাতের লেখার মাধ্যমে একজন মানুষের ব্যক্তিত্ব সম্পর্কেঅনেকাংশে ধারণা করা যায়।  হাতের লেখা নিয়ে গবেষণার এই ক্ষেত্রটি  গ্রাফোলজি/ গ্রাফোঅ্যানালাইসিস নামে পরিচিত। এরসাধ্যমে একজন মানুষের হাতের লেখা দিয়ে লেখকের ব্যক্তিত্ব এবং লেখার সময়ে ঐ লেখকের মানসিক অবস্থা সম্পর্কে ধারণাকরা সম্ভব।গ্রাফোলজি হলো বিশ্লেষণমূলক একটা বিষয় সেখানে দেখা হয় লেখার মূহুর্ত পর্যন্ত ব্যক্তির অবস্থাঃ কিভাবে চিন্তাকরে, অনুভব করে এবং আচরণ করে নিজ ও অন্যের সাথে। হাতের লেখা লেখকের  সত্যিকারের পরিচয় বা ব্যক্তিত্ব  ফুটে তুলে।আমরা যা লিখি তা আমাদের সচেতন মন থেকে হয় কিন্তু যেই পদ্ধতিতে বা যেইভাবে  লিখি সেটা আমাদের অচেতন মন এরবিষয় ফুটিয়ে তুলে। গ্রাফোলজির ব্যবহারঃ   নিজেকে বোঝা,একটি জীবন সঙ্গী নির্বাচন  ,শিশুর উন্নয়ন/ বিকাশ,ব্যবসায়িক অংশীদার নির্বাচন করা,কর্মচারী নিয়োগ,ম্যানেজমেন্ট নির্বাচন,কর্পোরেট প্রশিক্ষণ,নথিপরীক্ষা এবং ফরেনসিক বিশ্লেষণ সুরক্ষা যাচাই করা এবং সততা ও নিষ্ঠার মূল্যায়ন।

dog

ছেলের সঙ্গে প্রায়ই ঝগড়া লেগে থাকত।