ঢাকায় সুবর্ণ জয়ন্তী পালন করলো বঙ্গবন্ধু লীগ

Press release

রাজধানীর তোপখানা রোডে, বৈশাখি হোটেল কনভেনশন হলে বাংলাদেশ আওয়ামী বঙ্গবন্ধু লীগ কতৃক আলোচনা সভা ও মধ্যান্য ভোজের মাধ্যমে স্বাধীনতা সূবর্ন জয়ন্তী উজ্জাপন করা হয়।
ডাঃ কেএম হাফিজুর রহমান’র সভাপতিত্বে ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসাইন বাবলুর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দ সর্বজনাব, বঙ্গদ্বীপ মোস্তাক আহমেদ ভাসানী-সভাপতি, ন্যাপ (ভাসানী)।

সুমন হাওলাদার, বাংলাদেশ আওয়ামী লীগ-কেন্দ্রীয় উপ কমিটি। জহিরুল ইসলাম- আওয়ামী মৎস্যজীবি লীগ, বাশার শরীফ-প্রচার সম্পাদক-ন্যাপ ভাসানী। সাইফুল আলম টিটু- সভাপতি-জনশক্তি পার্টি।

পরিক্ষিত বিশ্বাস- সিনিয়র সহ সভাপতি, মোঃহানিফ-সাংগঠনিক সম্পাদক বঙ্গবন্ধু নাগরিক সংহতি পরিষদ। জাহাতাব উদ্দীন- যুগ্ন সাধারন সম্পাদক-বঙ্গবন্ধু সৈনিক লীগ, ঢাকা মহানগর দক্ষিন।

বীর মুক্তিযোদ্ধা ও সংগঠনের কার্যনির্বাহী সদস্য, আলহাজ্ব খালেদ হোসাইন- সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক। খোরশেদ আলম ও বেলাল হোসেন, আবুল কাসেম-সাংগঠনিক সম্পাদক, বঙ্গবন্ধু লীগ, প্রমুখ।
এতে বক্তারা বলেন গত পঞ্চাশ বছরে মুক্তিযুদ্ধের মর্যাদা প্রতিষ্ঠিত হলেও এখনো অনেকটা বাকি, দেশে এ পর্যন্ত ৫০% অধিক মুক্তিযোদ্ধাগন রাষ্ট্রের সরকারের কৌশলগত সমস্যার কারনে তালিকায় অন্তর্ভুক্ত হয়নি এবং বিপরিতে মুক্তিযোদ্ধা নয় এমন অনেক মুক্তিযোদ্ধা তালিকায় রয়েছে তাদেরকে অপসারন করা এখন সময়ের দাবি। না হয় মুক্তিযুদ্ধের আদর্শ প্রতিষ্ঠা করা সম্ভব নয়।