ডিবি পুলিশ পরিচয়ে একসাথে ৫ দোকান লুট - Metronews24ডিবি পুলিশ পরিচয়ে একসাথে ৫ দোকান লুট - Metronews24

ডিবি পুলিশ পরিচয়ে একসাথে ৫ দোকান লুট

DB police identified as Narsingdi horse

নরসিংদীর ঘোড়াশালে ডিবি পুলিশ পরিচয়ে দিয়ে পাঁচটি স্বর্ণের দোকান ও একটি চালের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে।

এ সময় ডাকাত দল ১০৯ ভরি স্বর্ণালংকার, ৫০০ ভরি রুপার অলংকার ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নিয়েছে বলে দাবি ব্যবসায়ীদের। সোমবার দিবাগত রাত ৩টার দিকে পলাশ উপজেলার ঘোড়াশাল স্বর্ণপট্টিতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, রাত দেড়টার দিকে শীতলক্ষ্যা নদী দিয়ে স্পিডবোট যোগে ২০/২৫ জনের একদল ডাকাত ঘোড়াশালের স্বর্ণ পট্টিতে হানা দেয়।

বাজারের নিরাপত্তারক্ষীদের কাছে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। পরে নিরাপত্তারক্ষীদের একসঙ্গে বেঁধে পরপর পাঁচটি স্বর্ণের দোকানের তালা ভেঙে ভেতরে থাকা ১০৯ ভরি স্বর্ণালংকার, ৫০০ ভরি রুপার অলংকার ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নেয়।

আরও পড়ুনঃ এবার অভিনেত্রীকে চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা

এতে বাধা দিতে গেলে দুইজনকে পিটিয়ে গুরুতর আহত করে ডাকাত দল। খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
মা শিল্পালয়ের মালিক রিপন চন্দ্র ঘোষ বলেন, রাতে দোকান বন্ধ করে বাসায় যাই। সকালে খবর পাই ডাকাতি হয়েছে। এসে দেখি দোকানের সাটার, আলমারিসহ সব কিছুর তালা ভাঙা।

পলাশ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন বলেন, ব্যবসায়ীরা জানিয়েছেন- তাদের পাঁচটি দোকান থেকে সব মিলিয়ে ১০৯ ভরি স্বর্ণালংকার, ৫০০ ভরি রুপার অলংকার ও নগদ ১৮ লাখ টাকা খোয়া গেছে।

ডাকাতরা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়েছে। সব কিছু যাচাই-বাছাই করে দেখা হচ্ছে বলে ওসি জানান।

Facebook Comments
0