টিকেটের মূল্য শুনে সালমান-ক্যাটরিনার ম্যানেজারের চোখ কপালে - Metronews24 টিকেটের মূল্য শুনে সালমান-ক্যাটরিনার ম্যানেজারের চোখ কপালে - Metronews24

টিকেটের মূল্য শুনে সালমান-ক্যাটরিনার ম্যানেজারের চোখ কপালে

Salman-Katrina arrive Dhaka

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) জমকালো উদ্বোধন হবে আজ। এ উদ্বোধনীতে সুরের মূর্ছনায় দর্শক মাতাবেন লাল-সবুজের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ব্যান্ড তারকা জেমস ও মমতাজের মতো জীবন্ত কিংবদন্তিরা। একইসঙ্গে থাকছেন বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগাম ও কৈলাশ খের।

জানা গেছে, এ অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকার মিরপুরে শেরে বাংলা স্টেডিয়ামের সবুজ গালিচায় বসে জাকজমকপূর্ণ এই অনুষ্ঠান দেখতে লাগবে ১০ হাজার টাকা।

মাঠের ভেতরে মঞ্চের ৩০/৪০ গজ দূরে চেয়ারে বসে যারা দেখবেন, তাদের ১০ হাজার টাকা মূল্যের টিকিট কিনতে হবে। তার পেছনে ৫০ থেকে ৬০ গজ দূরে বসে যারা দেখবেন, সেই টিকেটের মূল্য ধরা হয়েছে ৫ হাজার টাকা।

এছাড়া গ্র্যান্ডস্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকেটের মূল্য যথাক্রমে আড়াই ও এক হাজার টাকা। এই মূল্য শুনে রীতিমতো বিস্মিত হয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার।

আরও পড়ুনঃমোস্তাফিজকে বাধ্য হয়েই আইপিএলে পাঠাচ্ছে বিসিবি

শনিবার সাংবাদিকদের এ তথ্য জানিয়ে বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, সালমান খান ও ক্যাটরিনা কাইফের ম্যানেজার তো টিকিটের মূল্য দেখে অবাক। এত কম দামে টিকিট! তিনি মনে করেছিলেন টিকিটের দাম হবে আরও চড়া।