টঙ্গীতে তৃতীয় তলার নির্মাণধীন ভবন হেলে পড়ার আতংক জনমনে

Tongi Building Collapsed

গাজীপুর মহানগরের টঙ্গীতে একটি তৃতীয় তলার নির্মাণধীন ভবন হেলে পড়েছে। এতে কওে এলঅকায় আতংক বিরাজ করছে। শুক্রবার রাত ১টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৯ওয়ার্ড এরশাদনগর সাড়ে ৮নং ব্লকে এঘটনা ঘটে। খবর পেয়ে ওইদিন রাতে টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

টঙ্গী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার ইকবাল হাসান জানান, টঙ্গী এরশাদ নগর এলাকায় তৃতীয় তলার নির্মাণধীন ভবনের পাশ দিয়ে সিটি কর্পোরেশনের ড্রেনের নির্মাণ কাজ চলছে। ড্রেনের মাটি খনন করার সময় ওই ভবনের নিচ থেকে মাটি সরে গিয়ে ভবনটি একপাশে হেলে পড়ে।

খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই ভবনটি যে কোন সময় ধসে পড়তে পারে, তাই আমরা ভবনটির মালিক বদরুল ইসলাম গংকে তাদের এই ঝুকিপূর্ণ ভবনটি ভেঙ্গে ফেলার পরামর্শ দিয়েছি। ভবনটি হেলে পড়ার পর থেকে স্থানীয় সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

আরও পড়ুনঃ টঙ্গীতে দেয়াল ধসে পড়ে এক বালকের মৃত্যু

স্থানীয় ৪৯নং ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহম্মেদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। ফায়ার সার্ভিস ও থানার পুলিশকে জানানো হয়েছে। শনিবার সিটি কর্পোরেশন বন্ধ থাকায় কিছুই করা যাচ্ছে না। রোববার সিটি কর্পোরেশন ইঞ্জিনিয়ার এনে বাড়িটি ভেঙ্গে ফেলা হবে।

মৃণাল চৌধুরী সৈকত, টঙ্গী