টঙ্গীতে জাভান হোটেল থেকে বিপুল পরিমান মদ বিয়ারসহ ১৮ নর-নারী আটক  - Metronews24টঙ্গীতে জাভান হোটেল থেকে বিপুল পরিমান মদ বিয়ারসহ ১৮ নর-নারী আটক  - Metronews24

টঙ্গীতে জাভান হোটেল থেকে বিপুল পরিমান মদ বিয়ারসহ ১৮ নর-নারী আটক 

টঙ্গীর জাভান হোটেলে ৫ লাখ টাকার বিদেশী মদ ও বিয়ারসহ গ্রেফতার

গাজীপুরের টঙ্গীতে জাভান হোটেলে পুলিশশের বিশেষ অভিযান ।এসময় বিপুল পরিমান মদ ও বিয়ারসহ ১৮ জনকে আটক করে পুলিশ।

গত বৃহস্পতিবার গভীর রাতে টঙ্গী পূর্ব থানার পুলিশ এ অভিযান পরিচালনা করে । এঘটনায় আগেই টের পেয়ে মালিক পক্ষের লোকজন পালিয়ে গেছে।

পুলিশ জানায়, জাভান হোটেলে প্রতিদিন সন্ধ্যা থেকে সারারাত অসামাজিক কার্যকলাপ, মাদকের রমরমা ব্যবসা ও উচ্চ শব্দে নাচ-গান চলে।

এতে এলাকাবাসির অভিযোগ রয়েছে। এলাকাবাসীর একাধিক অভিযোগের ভিত্তিতে রাত আড়াইটার দিকে উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে টঙ্গী পূর্ব থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন ও ওসি অপারেশন সুব্রত কুমার পোদ্দারের নেতৃত্বে একদল পুলিশ হোটেলে অভিযান পরিচালনা করে।

এ সময় হোটেলের বিভিন্ন কক্ষে তল্লাশী চালিয়ে ৩৩ বোতল বিদেশীমদ ও ৬০ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তল্লাশীর সময় হোটেল থেকে ১৮ জন নারী পরুষকে গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুনঃযুবকের কব্জি কেটে নেওয়া সেই চেয়ারম্যান আটক

এসময় পুলিশের অভিযানের টের পেয়ে পালানোর সময় ৩য় তলা থেকে লাফিয়ে পরে কয়েকজন আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে টঙ্গীর সরকারি হাসপাতালে পাঠায়।

অপরদিকে একই রাত ১২ টার দিকে টঙ্গীর দত্তপাড়া হাউজ বিল্ডিয়ের একটি বাসা থেকে ৯৬ ক্যানবিয়ার ও ১২ বোতল বিদেশী মদসহ মিলন (৪০) ও মহসিন (৩৫) কে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানার এস আই শাহীন মোল্লা। উভয় ঘটনায় থানায় পৃথক দুটি মামলা হয়েছে।

এব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফির্সাস ইনচার্জ (ওসি) মো.কামাল হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান,বিভিন্ন অভিযোগের ভিত্তিতে হোটেলে অভিযান চালানো হয়।

এসময় হোটেল থেকে বিপুল পরিমান মদ ও বিয়ারসহ ১৮ জন নর-নারীকে গ্রেফতার করা হয়।

Facebook Comments
0