টঙ্গীতে কিশোরীকে ধর্ষনের অভিযোগে গ্রেফতার ৩

Mrinalnews-Tongi Opohoron

টঙ্গীতে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। টঙ্গীর সফিউদ্দিন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, মো. রফিক, মো. নাইম, মো. মনিরুল ইসলাম। তারা সকলেই টঙ্গী কাঁঠাল দিয়া এলাকার বাসিন্দা। ধর্ষণের শিকার ভিক্টিম জানান, শনিবার সকাল ১১ টার দিকে তার নিজ বাসার সামনে খেলা করছিলো সে।

এমন সময় তার বড় ভাই ইয়াসিনকে খুঁজতে তিন বন্ধু তাদের বাসায় আসে। ইয়াসিন বাসায় নেই জানালে মানসিক প্রতিবন্ধী ইয়াসিনের বোনকে তারা নানাবিধ প্রলোভন দেখায়।

এক পর্যায়ে রফিক ও তার বন্ধুরা মিলে তাকে টঙ্গী বড় দেওড়া এলাকায় তাদের বন্ধু কায়সারের বাসায় নিয়ে যায়। সেখানে তাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে রফিক, নাঈম ও মনির মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিক্সাযোগে বাড়ি পাঠিয়ে দেয়। ভিক্টিমের বড় ভাই ইয়াসিন জানায়, আমার ছোট বোন  (ভিক্টিম) কিছুটা মানসিক প্রতিবন্ধী।

আমি কাজের জন্য বাহিরে ছিলাম, আমি বাসায় এসে জানতে পারি আমার ছোট বোনকে রফিক ও তার বন্ধুরা মিলে বড় দেওড়া এলাকায় এক বাসায় নিয়ে খারাপ কাজ করেছে।

আমি রফিকের কাছে এ ব্যাপারে জানতে চেয়ে ফোন করলে সে আমাকে বিভিন্ন হুমকিধামকি দেয়। আমি কোন উপায়ন্তর না পেয়ে এলাকার স্থানীয় কয়েক জনকে ঘটনাটি জানাই।

তারা আমাকে সহযোগিতার আশ্বাস দেয় এবং কৌশলে রফিক, নাঈম এবং মনিরকে টঙ্গী সফিউদ্দিন রোডে হাজির করে। পরে টঙ্গী পশ্চিম থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে  তাদের গ্রেফতার করে। এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

মৃণাল চৌধুরী সৈকত,টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি