‘জীবন উৎসর্গ করতে পারলেও আপনাদের ঋণ কোন দিন শোধ করতে পারবোনা’-মেয়র রফিকুল ইসলাম

Meyor

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নব-নির্বাচিত জনপ্রিয় মেয়র সৈয়দ রফিকুল ইসলামসহ পৌর পরিষদকে ১১ মার্চ (বৃহস্পতিবার) বিকালে ৩ ও ৭ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণ কর্তৃক আয়োজিত গরু হাটার মাঠে নাগরিক সংবর্ধনা প্রদান করে। উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের বক্তব্যে তিনি বলেন, শত প্রতীক‚লতার মাঝেও আমাকে ভালবেসে যে বিজয় উপহার দিয়েছেন-এ বিজয় তা প্রমাণ করে গৌরীপুর পৌরবাসী ইতিহাস গড়তে জানে।

তারা অন্যায়ের বিরুদ্ধে কঠিন ভাবে রুখে দাঁড়াতে পারে। আমি সৈয়দ রফিকের দরজা সারা জীবন পৌরবাসীর জন্য খোলা থাকবে, আপনারা যে কোন সময় আমার সাথে দেখা ও কথা বলতে পারবেন। আপনাদের সেবায় আমি আমার জীবন উৎসর্গ করতে পারলেও এ ঋণ কোন দিন শোধ করতে পারবোনা।

গৌরীপুর সরকারী কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাবিবউল্লাহ ও ৭নং ওয়ার্ডের কৃষক ফয়েজ উদ্দিনের সভাপতিত্বে জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আতাউর রহমান মুরাদ এবং চকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ বাগচির যৌথ সঞ্চালনায় পবিত্র কুরআন তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের সূচনা হয়।

এ সংবর্ধনা অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ মিয়া রতন ও ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর নাজিম উদ্দিন আহাম্মেদ মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে ফুলের তোরা ও মুক্তিযুদ্ধের ইতিহাসের বই উপহার দেন। এ সময় এ দু’টি ওয়ার্ডের বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন সংবর্ধনা দেয় এবং এলাকার বিভিন্ন ব্যক্তি উদ্যোগেও শুভেচ্ছা জানায়।

এ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন, ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদ মিয়া রতন ও ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ নাজিম উদ্দিন আহাম্মেদ। পরে এক সংক্ষিপ্ত আলোচনায় গৌরীপুর সরকারী কলেজের সাবেক আহবায়ক, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি ও জেলা পরিষদের সদস্য এইচ এম খায়রুল বাসার প্রমুখ।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, রোজিনা আক্তার চৌধুরী মিতু ও ছালেহা আক্তার, সাধারণ কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, দেলোয়ার হোসেন বাচ্চু, মোঃ মাসুদ মিয়া রতন, নুরুল ইসলাম, জিয়াউর রহমান জিয়া, মোঃ এমরান, নাজিম উদ্দিন, সাদেকুর রহমান সাদেক, আরিফুল ইসলাম ভ‚ঞা এনাম, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন, পৌর ছাত্রলীগ নেতা সৈয়দ রাফসান জনি অভি ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দ।

হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি