জাফর ওয়াজেদ পুনরায় পিআইবি’র ডিজি হওয়ায় নড়াইলের সাংবাদিকদের অভিনন্দন - Metronews24 জাফর ওয়াজেদ পুনরায় পিআইবি’র ডিজি হওয়ায় নড়াইলের সাংবাদিকদের অভিনন্দন - Metronews24

জাফর ওয়াজেদ পুনরায় পিআইবি’র ডিজি হওয়ায় নড়াইলের সাংবাদিকদের অভিনন্দন

narail lohagara

আবারও দুই বছরের জন্য প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক (ডিজি) হিসাবে নিয়োগ পেয়েছেন বিশিষ্ট সাংবাদিক ও একুশে পদক প্রাপ্ত জাফর ওয়াজেদ। সূত্র জানায়, ‘প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ আইন, ২০১৮’ এরধারা ৯(২) অনুযায়ী অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্মসম্পর্ক পরিত্যাগের শর্তে এই নিয়োগ দেয়া হয়। গত (২২ এপ্রিল) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নিয়োগের আদেশ জারি করা হয়েছে।

গত ২১ এপ্রিল বা যোগদানের তারিখ থেকে আগামী ২ বছর একুশে পদকপ্রাপ্ত এই সংবাদিক পিআইবি’র ডিজি হিসেবে দায়িত্ব পালন করবেন। এর আগে ২০১৯ সালের ২১ এপ্রিল পিআইবির মহাপরিচালক পদে নিয়োগ পান জাফর ওয়াজেদ। তার সেই নিয়োগের মেয়াদ গত ২০ এপ্রিল শেষ হয়েছিল। বিশিষ্ট সাংবাদিক জাফর ওয়াজেদ প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি) এর মহাপরিচালক (ডিজি) পদে পুনরায় নিয়োগ পাওয়ায় নড়াইলের লোহাগড়া পৌর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হাসান শিমুল, সাধারণ সম্পাদক মোঃ শরিফুজ্জামান, উপদেষ্টা সভাপতি সরদার রইচ উদ্দিন টিপু সহ সকল সাংবাদিক অভিনন্দন জানিয়েছেন।

ইকবাল হাসান,নড়াইল

Share