জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) ৬৫ জনের চাকরির সুযোগ - Metronews24জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) ৬৫ জনের চাকরির সুযোগ - Metronews24

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি) ৬৫ জনের চাকরির সুযোগ

National Curriculum and Textbook Board (NCTB),National Curriculum and Textbook Board NCTB Job Circular,NCTB Job Circular,nctb books 2019 nctb syllabus,nctb books of class 4,nctb books of class 5,nctb books of class 5 2019

জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ডে (এনসিটিবি) ১০টি পদে ৬৫ জনের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা আগামী ২৯ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি)

আরও পড়ুনঃ জালালাবাদ গ্যাস ট্রান্সমিশনে ১০৬ জনের চাকরির সুযোগ

পদের বিবরণ

National Curriculum and Textbook Board (NCTB) Job Circular
National Curriculum and Textbook Board (NCTB) Job Circular

আবেদনের নিয়ম: আগ্রহীরা nctb.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: ১-৩ নং পদের জন্য ৫০০ টাকা, ৪-৮ নং পদের জন্য ১০০ টাকা, ৯-১০ নং পদের জন্য ৫০ টাকা ৭২ ঘণ্টার মধ্যে টেলিটক সিমের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: ২৮ নভেম্বর ২০১৯ তারিখ সকাল ৯টা থেকে ২৯ ডিসেম্বর ২০১৯ তারিখ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

আপনি এই ওয়েবসাইটটি আপনার ব্রাউজারে বুকমার্ক করতে পারেন। আপনি এই পোষ্টগুলি ফেসবুক, টুইটার এবং গুগলের মতো আপনার সামাজিক সাইটে বিজ্ঞপ্তিটি ভাগ করতে পারেন metronews24.com ওয়েবসাইট থেকে প্রতিদিন আপডেট পাবেন।

আরও তথ্যের জন্য দয়া করে আমাদের ফেসবুক পেজটি https://www.facebook.com/Metronews24com লাইক এবং অনুসরণ করুন।

Facebook Comments
0