জাতীয় দলে খেলতে পিএসএল ছাড়লেল গেইল - Metronews24 জাতীয় দলে খেলতে পিএসএল ছাড়লেল গেইল - Metronews24

জাতীয় দলে খেলতে পিএসএল ছাড়লেল গেইল

Chris Gayle confirms limited availability for PSL

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের হয়ে মাঠ মাতাতে পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ পিএসএল (পাকিস্তান সুপার লিগ) ছেড়ে গেছেন ক্যারিবীয় তারকা ব্যাটসম্যান ক্রিস গেইল।

তবে পিএসএলে পুরোপুরি শেষ হয়ে যায়নি গেইলের ফেরার সম্ভাবনা। দেশের হয়ে খেলার দায়িত্ব পালন করে লাহোরে হতে যাওয়া টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে ফের কোয়েটার সাথে যোগ দেবেন ক্রিস গেইল।

সোমবার রাতে লাহোর কালান্দারসের বিপক্ষে ম্যাচের পর গেইল বলেন, ‘এখন পিএসএল ছেড়ে যাওয়াটা দুঃখজনক। কারণ আমি পুরো মৌসুমটা খেলতে চেয়েছিলাম। আমার ইচ্ছা ছিল পিএসএলে আধিপত্য বিস্তার এবং ভক্ত-সমর্থকদের জন্য আনন্দের কিছু উপহার দেয়া।’

তিনি আরও বলেন, ‘তবে আমি লাহোরে টুর্নামেন্টের দ্বিতীয়ভাগে যোগ দেয়ার বিষয়ে আশাবাদী। দুটি হার দিয়ে আমরা শুরু করতে চাইনি। তবে এখন মাত্র টুর্নামেন্ট শুরু। আশা করি আমরা নিজেদের শক্তিমত্তার প্রমাণ দিয়ে ঘুরে দাঁড়াবো।’

আরও পড়ুনঃ তামিমাকে আমি আর ফেরত নিতে চাই নাঃ রাকিব

আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। ম্যাচ তিনটি হবে ৪, ৬ ও ৮ মার্চ। এ সিরিজের জন্য ক্রিস গেইলকে স্কোয়াডে রাখছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। তাই মাঝপথেই পিএসএল ছাড়তে বাধ্য হলেন গেইল।

Share