জন্মদিনে বয়সে ছোট জনপ্রিয় অভিনেতার সঙ্গে বাগদান সারলেন গুট্টা

Vishnu Vishal gets engaged to girlfriend Jwala Gutta

প্রায় ২ বছর প্রণয় পরিণতির পথে। রবিবার ৩৭ তম জন্মদিনে জীবনের অন্যতম সেরা গিফট পেলেন কমনওয়েলথ গেমসে সোনাজয়ী শাটলার জোয়ালা গুট্টা।

জন্মদিনে নিজের চেয়ে বয়সে ছোট জনপ্রিয় তামিল অভিনেতা বিষ্ণু বিশালের সঙ্গে বাগদান সেরে ফেললেন দেশের অন্যতম সফল মহিলা ডাবলস শাটলার।

সোশ্যাল মিডিয়ায় খুশির খবর অনুরাগীদের সঙ্গে শেয়ার করে দেশের অন্যতম সমৃদ্ধ মহিলা শাটলার জানান, জন্মদিনে তাকে সারপ্রাইজ করতে ভেলোর থেকে হায়দরাবাদ চলে এসেছেন বিষ্ণু।

সোশ্যাল মিডিয়ায় তাঁর জন্মদিনের সেলিব্রেশন এবং অভিনেতার দেওয়া এনগেজমেন্ট রিং’য়ের ছবি পোস্ট করে জোয়ালা লেখেন, ‘গত রাতে এই সারপ্রাইজটা দুর্দান্ত ছিল।

আজ আমি যখন আমার জীবন নিয়ে ভাবি তখন উপলব্ধি করি জীবনে এগিয়ে চলার জন্য সামনে অনেক কিছু রয়েছে। আমার পরিবার, বন্ধু-বান্ধব এবং কাজ! আমি নিশ্চিত এই জার্নিটা আমার জীবনে একটা অসাধারণ জার্নি হতে চলেছে।’

২০১৭ পর পেশাদার ব্যাডমিন্টন সার্কিটে আর দেখা যায়নি জোয়ালা গুট্টাকে। অবসর ঘোষণা না করলেও আপাতত হায়দরাবাদে তার অ্যাকাডেমি নিয়ে এখন ভীষণ ব্যস্ত ‘অর্জুন’ জয়ী এই শাটলার।

কোচ নন বরং নিজেকে মেন্টর হিসেবে ভাবতেই বেশি পছন্দ করেন ২০১০ দিল্লি কমনওয়েলথ গেমসে সোনাজয়ী জোয়ালা। অন্যদিকে ক্রিকেট ছেড়ে অভিনয়কে পেশা হিসেবে বেছে নেওয়া বিষ্ণু বিশাল জানিয়েছেন, গুট্টা ভীষণ ইতিবাচক একজন মানুষ।

উল্লেখ্য, শাটলার চেতন আনন্দের সঙ্গে গুট্টার প্রথম বিবাহ যেমন স্থায়ী হয়নি ঠিক তেমনই ২০১৮ অভিনেতার প্রথম বিবাহ-বিচ্ছেদ ঘটে। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে অভিনেতা জানিয়েছেন, ‘বিবাহ-বিচ্ছেদের পর আমি এবং জোয়ালা একে অপরকে অনেক বেশি করে সময় দেওয়ার চেষ্টা করতাম।

আরও পড়ুনঃস্টিভ স্মিথে হাই নিয়ে কথা বলায় ভাইরাল সরফরাজের স্ত্রী

ও ভীষণ ইতিবাচক একজন মানুষ যেটা আমার সবচেয়ে পছন্দ। জোয়ালার জীবনেও বিচ্ছেদের অভিজ্ঞতা রয়েছে। তাই আমরা নিজেদের মধ্যে কথা বলে একে অপরকে আরও বেশি করে বোঝার চেষ্টা করেছি। একইসঙ্গে ভালো থাকার চেষ্টা করেছি।’

অভিনেতা আরও জানিয়েছেন, ‘আমার বয়স এখন ৩৫। তাই এখন আমি কিশোর বয়সের প্রথম প্রেমে আর বিশ্বাসী নই। আমি এখন অনেক পরিণত এবং প্রাকটিক্যাল। দেখা যাক ভবিষ্যতে কী হয়।’ সূত্র : কলকাতা টোয়েন্টিফোর।