ছাত্রলীগ কর্মী হাতে আ’লীগ নেতা লাঞ্ছিত

Rangabali news

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ছাত্রলীগ কর্মী জামিল হোসেনের হাতে ওয়ার্ড আ’লীগ সভাপতি মান্নান ভূঁইয়াকে লাঞ্ছিতের অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার উপজেলার মৌডুবি ইউনিয়নের মৌডুবি বাজারে এঘটনা ঘটে।

তিনি মৌডুবি ইউনিয়নের ভূঁইয়াকান্দা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি পদে আছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ পরিচয়ে এলাকায় নানা অন্যায় কাজ করছিল জামিল। তার কাজে বাধাঁ দেয়ায় লোকজন নিয়ে প্রকাশ্যে আ’লীগ নেতাকে লাঞ্ছিত করে জামিল।
মৌডুবি ইউনিয়নের ভূঁইয়াকান্দা ৭নং ওয়ার্ড আ’লীগ সভাপতি মান্নান ভূঁইয়া জানান, জামিল দীর্ঘদিন যাবৎ তার নের্তৃতে মৌডুবিতে চলার জন্য আমাকে প্রেশার দিচ্ছিলো। গত বৃহস্পতিবার আমাকে হুমকি দিয়ে বলে তার কথা না শুনলে মৌডুবিতে থাকতে পারবেনা। তার কথা কর্ণপাত না করে শুক্রবার মৌডুবি বাজারে গেলে লোকজন নিয়ে আমার উপর হামলা করে।
মৌডুবি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি (ভারপ্রাপ্ত) নাজিম উদ্দিন বলেন, ভূঁইয়াকান্দা স্লুইজ গেট নিয়ে জামিলের সাথে পূর্ব শত্রুতা ছিল। সেই রেশটেনে জামিল মান্নানকে লাঞ্ছিত করে।
উপজেলা ছাত্রলীগ সভাপতি কামরুজ্জামান শিবলী বলেন, ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে কেউ অপকর্ম করলে তাকে উপজেলা ছাত্রলীগ প্রসরয় দিবেনা। যদি কেউ এমনটা করে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী সাংগঠনিক ব্যাবস্থা নিবো।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ দেলোয়ার হোসেন জানান, ওয়ার্ড আ’লীগ সভাপতিকে লাঞ্ছিতের ঘটনা শুনেছি। দু’একের মধ্যে আমরা বিষয়টি মিমাংসা করবো।

মাহমুদ হাসান,রাঙ্গাবালী,পটুয়াখালী