ছাত্রকে অনৈতিক সম্পর্কে বাধ্য করায় নাচের শিক্ষিকা আটক

Dance teacher Carly Green

১৫ বছরের ছাত্রকে জোর করে অনৈতিক সম্পর্কে জড়াতে বাধ্য করার অভিযোগে যুক্তরাষ্ট্রের পেনসিলভেনিয়ার এক নাচের শিক্ষিকাকে আটক করল পুলিশ।

শিক্ষিকার বয়স ২৪ বছর, নাম কার্লি গ্রিন। দীর্ঘদিন ধরে তিনি নাকি ওই ছাত্রটিকে নাচ শেখাচ্ছিলেন। সেই সময়েই তিনি বয়সে ছোট ছাত্রকে অনৈতিক সম্পর্কে বাধ্য করেন। খবর মেট্রো নিউজ ইউকে ও নিউজ এইটটিনের।

স্থানীয় পুলিশে অভিযোগ জানিয়েছিলেন ওই ছাত্রের মা। তিনি বলেছিলেন, ক’‌দিন ধরেই তিনি লক্ষ্য করেন তাঁর সন্তান একেবারে মনমরা হয়ে রয়েছে। তখন জিজ্ঞাসা করতে করতে জানতে পারেন, সে মদ খাচ্ছে, মাদক নিচ্ছে।

উদ্বিগ্ন মা তখন পুরোটা জানতে চান। ছেলে তখন জানায় শিক্ষিকার সঙ্গে অনৈতিক সম্পর্ক তার । তারপরেই পুলিশে অভিযোগ করেন ওই নারী। পুলিশ তদন্তে নেমে পুরো বিষয়টা জানতে পারে।

পুলিশ ওই ছাত্রের ফোন ঘেঁটে দেখেছে, সেখানে অশালীন মেসেজে ভর্তি। গত বছরের নভেম্বর মাসেই এই কেসের তদন্ত প্রাথমিকভাবে শুরু করেছিল। পরে ধীরে ধীরে পুরো বিষযটির রহস্য ফাঁস হয়।

আরও পড়ুনঃউত্তেজনা বাড়িয়ে কৃষ্ণসাগরে আরেকটি জাহাজ পাঠাচ্ছে তুরস্ক

ওই নাচের স্কুলে ১০ বছর বয়স থেকে যাচ্ছে ওই শিক্ষার্থী। ডেলাওয়্যার কাউন্টি অ্যাটর্নি এই ঘটনাটিকে অত্যন্ত দূর্ভাগ্যজনক বলেছেন। বলেছেন, শিক্ষক আর ছাত্রের মধ্যে, এমন ঘটনা হওয়া কাম্য নয়।