ছবির সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের মারামারি,ভিডিও ভাইরাল - Metronews24ছবির সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের মারামারি,ভিডিও ভাইরাল - Metronews24

ছবির সেটে পরিচালকের সঙ্গে অক্ষয়ের মারামারি,ভিডিও ভাইরাল

Akshay Kumar refutes report of fallout with Rohit Shetty

‘সূর্যবংশী’ ছবির সেটে পরিচালক রোহিত শেঠির সঙ্গে অক্ষয় কুমারের হাতাহাতি । সেই ভিডিও এখন ইন্টারনেটে ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে, অক্ষয় ও রোহিত দুই জনেই একে অন্যের ওপর ঝাঁপিয়ে পড়ছে এবং মারামারি করেন। পরে সেটের অন্যরা এসে দুই জনকে সামলান। ভিডিও দেখে বোঝার উপায় নেই, তবে মজার ছলেই মারামারি করেছেন অক্ষয় এবং রোহিত।

ঘটনাটা রেকর্ড করেন সিনেমারই কোনও ক্রু মেম্বার। ৩০ সেকেন্ডের ওই ভিডিও দেখা গিয়েছে, ক্যাটরিনা একটি খবর দেখিয়ে বলছেন, ‘ব্রেকিং নিউজ।

অক্ষয় আর অভিযোগ মারামারি করছেন।’ আর তারপরই শুরু হয় মারামারির দৃশ্য। দু’দিক থেকে দু’জন একে অপরের উপর যেন উড়ে এসে হামলা করেন।

আরও পড়ুনঃ রাজনীতি ছেড়েছি ভাইদের জন্য,অভিনয়ই আমার কাজঃ রীতেশ

রোহিতের ‘পুলিশি’ ফ্র্যাঞ্চাইজিতে ‘সূর্যবংশী’ চতুর্থ সংযোজন। এর আগে রণবীর সিংয়ের সঙ্গে ‘সিম্বা’ এবং অজয় দেবগনের সঙ্গে ‘সিংহাম’ ও ‘সিংহাম রিটার্নস’ করেছেন। ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে।

Akshay Kumar refutes report of fallout with Rohit Shetty
Akshay Kumar refutes report of fallout with Rohit Shetty

চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। অক্ষয়ের বিপরীতে থাকছেন ক্যাটরিনা কাইফ। দু’জনের একসঙ্গে এটি অষ্টম ছবি। অক্ষয়-ক্যাটরিনার কেমিস্ট্রি ও বক্স অফিসে জুটির সাফল্যের কারণেই বোধহয় ‘সূর্যবংশী’র জন্য এই জুটিকেই বেছেছেন রোহিত। ‘সূর্যবংশী’ মুক্তি পাচ্ছে আগামী বছর মার্চে।

Facebook Comments
0