গ্রেফতার হয়েছে সুশান্তের প্রেমিকা রিয়ার ভাই

Sushant Singh Rajput Death Case

বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য তদন্তে মাদকের সংশ্লিষ্টতা পায় ভারতীয় গোয়েন্দা বাহিনী। আর সেই মাদকের সংশ্লিষ্টতায় আটক করা হয়েছে সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর ভাই সৌভিককে।

দিনভর জিজ্ঞাসাবাদের পর শুক্রবার রাতে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি) আটক করে সৌভিককে। একই অভিযোগে গ্রেফতার হয়েছেন সুশান্তের সাবেক ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও। খবর এনডিটিভি ও আনন্দবাজারের।

প্রতিবেদনে বলা হয়েছে, এদিন সকালে রিয়ার বাড়িতে অভিযান চালায় এনসিবি। তখনই তার ভাই সৌভিককে বাড়ি থেকে তুলে নিয়ে যায় তারা।

সুশান্তের সাবেক ম্যানেজার মিরান্ডার বাড়িতেও তল্লাশি চালানো হয়। তাকেও নিজেদের দফতরে নিয়ে যায় এনসিবি। সেখানে সারাদিন জিজ্ঞাসাবাদ শেষে রাতে দু’জনকেই গ্রেফতার দেখানো হয়।

জানা গেছে, জিজ্ঞাসাবাদের সময় ভেঙে পড়েন সৌভিক। তিনি স্বীকারও করেন সুশান্তের বাড়িতে আসতো মাদক। রিয়ার নির্দেশেই এই মাদক আসতো।

আরও  পড়ুনঃসুশান্তের মৃত্যুর মামলায় ড্রাগচক্রের ২ সদস্য আটক

তদন্তে উঠে এসেছে, রিয়া সবসময় তার বাড়িতে মাদকদ্রব্য রাখতেন। আর এর যোগান দিতেন তার ভাই সৌভিক। মিরান্ডার মাধ্যমে এই মাদক কেনাবেচা চলতো।

মাদকের কথা স্বীকার করার পরই আটক করা হয় সৌভিককে। আজ শনিবার রিয়াকেও ডাকা হতে পারে। খুব শিগগিরই সিবিআই তাকে গ্রেফতার করতে পারে বলে শোনা যাচ্ছে।

কারণ সিবিআই’র তদন্তে উঠে এসেছে যে রিয়ার সংস্পর্শে আসার পর থেকেই সুশান্ত মাদকাসক্ত হয়ে পড়েছিলেন।