গৌরীপুরে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

BSU

‘শ্বাপদে ঘেরা অন্ধকার এ সময়, পথে নামো বন্ধু-হবে মুক্তির সূর্যোদয়’ এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন এর ১৭তম সম্মেলন শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকাল ১১.৩০ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে উদ্বোধন করা হয়।

সম্মেলন উদ্বোধন করেন ছাত্র ইউনিয়ন ময়মনসিংহ জেলা সংসদের সভাপতি আশজাদুল বোরহান তাসিন। উদ্বোধনী শেষে একটি র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সম্মেলনস্থলে এসে শেষ হয়।

এ উপলক্ষে আয়োজিত ছাত্র সমাবেশে উপজেলা কমিটির সভাপতি আলী আশরাফ আবীরের সভাপতিত্বে ও উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক এনামূল হাসান অনয়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ক্ষেতমজুর সমিতির সভাপতি কমরেড হারুন-আল-বারী, গৌরীপুর উপজেলা ছাত্র ইউনিয়নের সাবেক আহবায়ক সাজেদা বেগম সাজু, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, উপজেলা ক্ষেত মজুর সমিতির সাধারণ সম্পাদক আঃ লতিফ, শ্যামগঞ্জ উদীচী’র সভাপতি ও সাবেক ছাত্রনেতা মোঃ শহীদুল্লাহ, গৌরীপুর উদীচী’র সাধারণ সম্পাদক ও গৌরীপুর উপজেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ওবায়দুর রহমান প্রমুখ।

বিকেলে কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে এনামুল হাসান অনয়কে সভাপতি ও আলী হোসেনকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যবিশিষ্ট বাংলাদেশ ছাত্র ইউনিয়নের উপজেলা কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি অর্ক দত্ত, সালমান মিয়া, সহ-সাধারণ সম্পাদক সাগর হাসান, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন, কোষাধ্যক্ষ নিজামুল ইসলাম, দপ্তর সম্পাদক রৌদ্র চন্দ্র দাস, স্কুল ছাত বিষয়ক সম্পাদক এমদাদুল হক, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক অর্পিতা কবির এ্যানি, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাদিয়া আক্তার দিশা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কাজি ইমতিয়াজ রিজন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুমন খান, সদস্য হিসেবে রয়েছে আলী আশরাফ আবির, মঞ্জিলা আক্তার, জাহিদুল ইসলাম আকাশ, শান্ত দত্ত।

হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি