গৌরীপুরে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জনপ্রিয় প্রার্থী আব্দুল মান্নান

gouripur mymensingh mannan news

ময়মনসিংহের গৌরীপুরে ২৬ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে সহনাটি ইউনিয়নে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সালাউদ্দিন কাদের রুবেলকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বর্তমান জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান।

শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে স্থানীয় পাছার বাজারে সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে আওয়ামীলীগের স্থানীয় নেতা-কর্মীদের উপস্থিতিতে এক সাংবাদিক সম্মেলনে আনুষ্ঠানিকভাবে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন তিনি।

সাংবাদিক সম্মেলনে আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান বলেন, দলীয় সিদ্ধান্তের প্রতি আনুগত্য প্রকাশ ও আস্থা রেখে ইউপি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। এসময় উপস্থিত স্থানীয় নেতা-কর্মী ও সমর্থকদের প্রতি আওয়ামীলীগের মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য আহবান জানান এই ত্যাগী আওয়ামীলীগ নেতা। সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শ্রী রুহী দাস আচার্য্যরে সভাপতিত্বে এ সাংবাদিক সম্মেলনে অন্যদের মাঝে বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম সরকার, উপজেলা আওয়ামীলীগ নেতা আবুল কাশেম সরকার, মজিবুর রহমান, আওয়ামীলীগের মনোনীত সহনাটি ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী উপজেলা তাঁতীলীগ নেতা সালাউদ্দিন কাদের রুবেল। সাংবাদিক সম্মেলনে রুহী দাস আচার্য্য বলেন, আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা হিসেবে আব্দুল মান্নান দীর্ঘ বছর ধরে আওয়ামীলীগের কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। তিনি সহনাটি ইউনিয়ন আওয়ামীলীগের দু’বার নির্বাচিত সভাপতি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন। জনপ্রিয়তার কারনে তিনি গত ইউপি নির্বাচনে বিপুল ভোটে ইউপি চেয়াম্যান নির্বাচিত হন। নিজ ইউনিয়নে জনপ্রিয়তা থাকা সত্বেও দলীয় সিদ্ধান্তের প্রতি আনুগত্য প্রকাশ করে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা থেকে সরে গিয়ে আব্দুল মান্নান যে ত্যাগ স্বীকার করেছেন তা স্মরণীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেন রুহী দাস আচার্য্য। এতে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রলীগ নেতা যুবলীগ নেতা হাজী সম্ধসঢ়;্রাট, সাবেক ছাত্রলীগ নেতা সেলিম মিয়া, শেখ মোঃ বাচ্চু মিয়া, মহসীন মিয়া, পাছার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনেওয়াজ আরশাদুল হক, অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, সহকারী শিক্ষক রুবেল মিয়া, ছাত্রলীগ নেতা আশরাফুজ্জামান গোলাপ প্রমুখ।
হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap