গৌরীপুরে নব-নির্বাচিত পৌর মেয়র সৈয়দ রফিককে নাগরিক সংবর্ধনা

Meyor

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম টানা ৩য় বার গৌরীপুর পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ায় ও নব-নির্বাচিত পৌর পরিষদকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মার্চ) বিকেলে পৌরসভার ১নং ওয়ার্ডের চকপাড়া ঈদগাহ মাঠে সর্বস্তরের জনগণ এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে এলাকার মুরুব্বি সালেহ উদ্দিন এর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সদস্য আতাউর রহমান মুরাদ এবং চকপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি প্রদীপ বাগচি যৌথ সঞ্চালনায় কুরআন তেলাওয়াত করেন হাজী আঃ বারী ও পবিত্র গীতা থেকে পাঠ করেন লিখন সরকার।

পরে নব-নির্বাচিত মেয়র সৈয়দ রফিকুল ইসলাম নাগরিকদের ফুল ছিটিয়ে শুভেচ্ছা জানান।
এ নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষে ১নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে ফুলের তোরা দিয়ে সংবর্ধনা দেয় ও এলাকার বিভিন্ন সংগঠন এবং ব্যক্তি উদ্যোগেও শুভেচ্ছা জানায়।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন সংরক্ষিত কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, রোজিনা আক্তার চৌধুরী মিতু ও ছালেহা আক্তার, সাধারণ কাউন্সিলর দেলোয়ার হোসেন বাচ্চু, মোঃ মাসুদ মিয়া রতন, জিয়াউর রহমান জিয়া, মোঃ এমরান, নাজিম উদ্দিন, সাদেকুর রহমান সাদেক, আরিফুল ইসলাম ভ‚ঞা এনাম, পৌর যুবলীগের সভাপতি মেহেদী হাসান মিথুন, পৌর ছাত্রলীগ নেতা সৈয়দ রাফসান জনি অভি ও এলাকার স্থানীয় নেতৃবৃন্দ।

এ সংবর্ধনা অনুষ্ঠানে সৈয়দ রফিকুল ইসলাম বলেন, আমার এ বিজয় আপনাদের বিজয়। আপনারা এতো প্রতীক‚লতার মধ্যে ভোট দিয়ে জয়ী করেছেন তার জন্যে আপনাদেরকে জানাই বিপ্লবী শুভেচ্ছা।

তিনি আরো বলেন, আপনাদেরকে সাথে নিয়ে একটি স্বচ্ছ, সুন্দর ও দুর্নীতিমুক্ত পৌরসভা গঠন করে শত ভাগ নাগরিক সেবা প্রদান করার চেষ্টা করবো, যদি আপনারা আগামী দিনগুলোতে আমার পাশে থাকেন।

হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি