গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসা নিতে অস্ট্রেলিয়ায় তাসকিন

Taskeen Rahman

তাসকিন রহমান বর্তমান সময়ের আলোচিত একজন বাংলাদেশি চলচ্চিত্র অভিনেতা। ২০১৭ সালের ঢাকা অ্যাটাক চলচ্চিত্রে খলনায়কের ভূমিকায় অভিনয়ের জন্য সে পরিচিত। তাসকিন রহমান গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। তাই উন্নত চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ায় ছুটে গেছেন তিনি।

অস্ট্রেলিয়া থেকে এক গণমাধ্যমকে ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই খলনায়ক জানিয়েছেন, তার অপটিক্যাল নার্ভাল সিস্টেমে জটিলতা তৈরি হয়েছে। এর চিকিৎসা বেশ স্পর্শকাতর। তাই উন্নত চিকিৎসার জন্য গত রবিবার অস্ট্রেলিয়ায় গেছেন। দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তাসকিন।

অসুস্থতার দরুণ গত ১ মাস ধরেই শুটিং বন্ধ রেখে বিশ্রামে ছিলেন তাসকিন। কিন্তু এই সময়ের মধ্যে শারীরিক অবস্থার আরও অবনতি ঘটে তার। বিশ্রামে থাকা অবস্থায় হঠাৎ করে তার প্রচণ্ড মাথা ব্যথা শুরু হয়, সঙ্গে সমস্যা দেখা দেয় চোখে। নানা পরীক্ষার পর তিনি জানতে পারেন তার অপটিক্যাল নার্ভাল সিস্টেমে জটিলতা দেখা দিয়েছে।

এর আগে অক্টোবরে চিকিৎসার জন্য ভারতের হায়দরাবাদে গিয়েছিলেন তাসকিন। সেখানের চিকিৎসক তাকে মাসখানেক বিশ্রাম থাকার পরামর্শ দেন।

২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে রুপালী পর্দায় অভিষেক ঘটে তাসকিন রহমানের। প্রথম সিনেমাতেই দুর্দান্ত অভিনয় করে বাজিমাত করেন। তার অভিনীত আরও দুটি ছবির নাম ‘বয়ফ্রেন্ড’ ও ‘যদি একদিন’।

আরও পড়ুনঃ তাহলে কি রাজনীতিতে নামছে শ্রীলেখা ?

মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মিশন এক্সট্রিম’, ‘শান’, ‘ক্যাসিনো’, ‘অপারেশন সুন্দরবন’, ‘ঢাকা ২০৪০’, ‘ওস্তাদ’ ও ‘গিরগিটি’।