গরুর ট্রাফিক সিগনাল মানার ভিডিও,প্রীতি জিনতার ভিডিও ভাইরাল - Metronews24গরুর ট্রাফিক সিগনাল মানার ভিডিও,প্রীতি জিনতার ভিডিও ভাইরাল - Metronews24

গরুর ট্রাফিক সিগনাল মানার ভিডিও,প্রীতি জিনতার ভিডিও ভাইরাল

Cow obeys traffic rules in Preity Zinta

রাস্তায় বেড়িয়ে যদি ট্রাফিক সিগনালে কয়েক ঘন্টা আটকে যেতে হয়, কারই বা ভাল লাগে। আর সে সময় যদি দেখা যায়, আশেপাশে ট্রাফিক পুলিশ না থাকে, তবে কেউ কেউ লাল বাতির মাঝেই নিয়ম ভেঙে গাড়ি নিয়ে বেরিয়ে যান। মানুষ না মানলেও, মানুষের তৈরি নিয়ম যেভাবে একটি গরু মানল, তা দেখে অবাক নেটিজেনরা

সম্প্রতি অভিনেত্রী প্রীতি জিনতা একটি ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, লাল বাতি জ্বলায় ট্রাফিক সিগনালে দাঁড়িয়ে রয়েছে অনেকগুলো গাড়ি ও বাইক। আর তাদের মাঝেই একটি গরু একদম নিয়ম মেনে নির্দিষ্ট লাইন থেকে দূরত্ব বজায় রেখে দাঁড়িয়ে রয়েছে।

প্রীতি জিনতার ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে ৬ অক্টোবর পোস্ট হয়েছে নয় সেকেন্ডের ভিডিওটি। ইতোমধ্যেই ভিডিওটি প্রায় ৫৭ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে চলছে লাইক, কমেন্টও শেয়ার।

আরও পড়ুনঃ পূজামণ্ডপে গিয়ে হত্যার হুমকিতে নুসরাত!

প্রীতি জিনতার এই টুইট দেখে কেউ বলছেন, এই কারণেই পশুদের আচরণ কখনও কখনও মানুষের থেকেও ভাল হয়, আবার কেউ বলছেন, গরুরা অনেক সময়ই মানুষের থেকে বেশি ট্রাফিক নিয়ম সচেতন হয়।

ভিডিও

Facebook Comments
0