খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১০ মামলার আসামি আটক

Goshrabloodbank dumuriakhulna

খুলনা জেলা ডিবি পুলিশের বিশেষ অভিযানে রূপসা থানা এলাকা হতে ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম মাদকদ্রব্য গাঁজাসহ মার্ডার, ডাকাতি, অস্ত্র মামলা (০১টিতে ১২ বছর সাজাপ্রাপ্ত) ও ০৪ টি অন্যান্য মামলা এবং ০৩ টি গ্রেফতারী পরোয়ানাসহ মোট ১০ টি মামলার আসামি মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনি (২৮) গ্রেফতার।

খুলনা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান মহোদয়ের দিক-নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা, খুলনার অফিসার ইনচার্জ উজ্জ্বল কুমার দত্ত এর প্রত্যক্ষ নেতৃত্বে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক সংগীয় অফিসার ও ফোর্সসহ একটি টীম রূপসা থানা এলাকায় মাদক উদ্ধার ও অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে রূপসা থানাধীন আইচগাতী (কোমলের ভিটা) গ্রামস্থ আসামি মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনির বসতবাড়ীতে গাঁজা আছে মর্মে জানতে পারেন। বিষয়টির সত্যতা ও আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে ২১ই মে রাত ১২.২৫ টার সময় মামলার ঘটনাস্থল রূপসা থানাধীন আইচগাতী (কোমলের ভিটা) গ্রামস্থ আসামি মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনির বসতবাড়ীতে উপস্থিত হয়ে পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ধানীসাফা গ্রামের মোঃ আনোয়ার হোসেনের পুত্র মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনি (২৮)কে বর্তমান ঠিকানা আইচগাতী (কোমলের ভিটা), থানা-রূপসা, জেলা-খুলনাকে গ্রেফতার পূর্বক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি ও তার ডান হাতে থাকা একটি সাদা রংয়ের পলিথিনের ব্যাগে রক্ষিত ২৫০ (দুইশত পঞ্চাশ) গ্রাম মাদকদ্রব্য গাঁজা উদ্ধার পূর্বক ২১ই মে শুক্রবার রাত ১২.৪০ মিনিটে জব্দতালিকা মূলে জব্দ করেন। উক্ত ঘটনায় উপরোক্ত আসামির বিরুদ্ধে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক, জেলা ডিবি, খুলনা বাদী হয়ে রূপসা থানায় মামলা নং- ২১, তারিখ- ২১/০৫/২০২১ খ্রিঃ, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬ (১) সারণির ১৯ (ক) দায়ের করেন। গ্রেফতারকৃত আসামি মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনি (২৮) এর বিরুদ্ধে ০২ টি মার্ডার, ০২ টি ডাকাতি, ০২ টি অস্ত্র মামলা (০১ টিতে ১২ বছরের সাজাপ্রাপ্ত) ও ০৪ টি অন্যান্য মামলাসহ মোট ১০ টি মামলা আছে এবং খুলনা সদর থানায় ০৩ টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে।

উল্লেখ্য যে, ধৃত আসামি মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনি দুর্ধর্ষ গ্রেনেড বাবুর অন্যতম সহযোগী এবং খুলনা মেট্রোপলিটন পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।
খুলনা জেলা প্রতিনিধি