খুলনায় মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ - Metronews24 খুলনায় মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ - Metronews24

খুলনায় মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ

Goshrabloodbank dumuriakhulna

খুলনা জেলা প্রশাসক মোহাম্মাদ হেলাল হোসেন বলেছেন, করোনার প্রকোপে লকডাউন চলাকালীন কর্মহীন ও দুঃস্হ মানুষের যাতে সংসার চালাতে হিমশিম না খেতে হয় সে লক্ষ্যে প্রধানমন্ত্রীর বিশেষ উপহার পৌঁছে দেওয়া হচ্ছে। আজ থেকে জেলার নয়টি উপজেলায় একযোগে এ উপহার পৌঁছে দেওয়ার কর্মসূচীর উদ্ভোধন করা হচ্ছে।

বুধবার বটিয়াঘাটার জলমা ইউনিয়নের করোনা কালীন লকডাউনে কর্মহীন,দুঃস্থ, ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারকে জনপ্রতি ১ হাজার টাকা করে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ” শুভেচ্ছা উপহার” বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

বুধবার বেলা ১১ টায় সরকারি স্বাস্থ্য বিধি মেনে নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উপহার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক ও এডিএম) মোঃ ইউসুফ আলী, উপজেলা চেয়ারম্যান মোঃ আশরাফুল আলম খান, ভাইস চেয়ারম্যানদ্বয় নিতাই গাইন ও চঞ্চলা মন্ডল।

সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকী এর সঞ্চালনায় অনুষ্ঠিত বিতরণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ এমদাদুল হক, ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আশিকুজ্জামান আশিক, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইন্দ্রজিৎ টিকাদার, কোষাধ্যক্ষ মোঃ মনিরুজ্জামান, ইউপি সদস্য যথাক্রমে আলহাজ্ব বাবুল হোসেন, বিপ্রদাস টিকাদার কার্তিক, আলহাজ্ব মোঃ লিটন, তরিকুল ইসলাম, দেবব্রত মল্লিক,নিভানন গোলদার, তপতী বিশ্বাস,বলি রাণী রায় সহ গন্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা ।

পর্যায়ক্রমে বটিয়াঘাটা উপজেলার ৭ টি ইউনিয়ন ও জেলার সকল উপজেলায় এ কার্যক্রম পরিচালিত হবে বলে প্রধান অতিথি জেলা প্রশাসক জানান ।
এম এম টিপু সুলতান, খুলনা প্রতিনিধি

Share