খুলনায় মাদকদ্রব্যসহ ৬ বিক্রেতা আটক

Goshrabloodbank dumuriakhulna

খুলনায় পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৬ বিক্রেতাকে আটক করা হয়েছে। আটককৃত মাদক ব্যবসায়িদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ৪ টি মাদক মামলা করা হয়েছে।

জানা যায়, গত ২৪ ঘন্টায় খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো মোঃ কালু শিকদার(৪১), পিতা-আঃ হামিদ শিকদার, সাং-রাঙ্গেমারী, হোল্ডিং নং-৫৭৭, আরাফাতনগর জামে মসজিদের পাশে, পোষ্ট-ছয়ঘোরিয়া, থানা-বটিয়াঘাটা, জেলা-খুলনা; মোঃ রুবেল সরদার(২৭), পিতা-ইউনুস সরদার, সাং-সোনাডাঙ্গা আদর্শপল্লী গলির ভিতরে, থানা-সোনাডাঙ্গা মডেল; মোঃ ফয়সাল কাজী(২২), পিতা-মোঃ হেমায়েত কাজী, সাং-দৌলতপুর, ডিসি রোড, থানা-দৌলতপুর; মোঃ রনি খা(২৩), পিতা-মৃত: আমিন খা, সাং-দৌলতপুর, ডিসি রোড, থানা-দৌলতপুর; শেখ সুলতানুর রহমান@মুলতানুর রহমান(৪৫), পিতা-শেখ মোখলেছুর রহমান, সাং-নন্দনপুর, সরদারপাড়া, এ/পি-সাং-জাবুসা ব্রিজের পূর্বপাশে, থানা-রূপসা, জেলা-খুলনা এবং মোঃ সাদ্দাম আলী(২৮), পিতা-মৃত: ইয়ার আলী, সাং-পয়সারহাট, থানা-আগৈলঝারা, জেলা-বরিশাল, এ/পি সাং-রাজাপুর (বাত্তি মুন্স ক্লাবের পাশে), থানা-রূপসা, জেলা-খুলনা।

তাদেরকে খুলনা মহানগরীর বিভিন্ন থানা এলাকা থেকে আটক করা হয়েছে।

আরও পড়ুনঃ শায়েস্তাগঞ্জে মশার উৎপাতে দিশেহারা শিক্ষার্থীরা !

মাদক ব্যবসায়িদের নিকট থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ১০০ গ্রাম গাঁজা আলামত হিসেবে উদ্ধার করা হয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় ০৪ টি মাদক মামলা রুজু করা হয়েছে।

 

এম এম টিপু সুলতান,খুলনা প্রতিনিধি