কিমের শরীরে বাসা বেঁধেছে দুরারোগ্য ব্যাধি - Metronews24কিমের শরীরে বাসা বেঁধেছে দুরারোগ্য ব্যাধি - Metronews24

কিমের শরীরে বাসা বেঁধেছে দুরারোগ্য ব্যাধি

Kim Kardashian,Kim Kardashian West ,kim kardashian instagram,kim kardashian net worth,kim kardashian age,kim kardashian baby,kim kardashian house,chicago west kim kardashian,kim kardashian father,kim kardashian siblings

বেশ কিছু দিন ধরেই শরীরে অসহ্য যন্ত্রণা অনুভব করার কথা জানিয়ে আসছে কিম কার্দেশিয়ান।

মাথাব্যথার পাশাপাশি শরীরের বিভিন্ন অংশ ফুলতে থাকে তার  এবং পাশাপাশি অসীম অবসন্নতা ঘিরে ধরে তাকে। এরপর চিকিৎসকের পরামর্শে তাই রক্ত পরীক্ষা করান কিম।

রক্ত পরীক্ষার পর জানা যায়, দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত কিম। তার শরীরে বাসা বেঁধেছে জটিল লুপাস ও রিউম্যাটয়েড আরথ্রাইটিস।

রক্ত পরীক্ষার ফল জানার পরে ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস’ সিজন প্রিমিয়ারের মাঝেই ভেঙে পড়লেন বিশ্বখ্যাত রিয়েলিটি স্টার।

তবে এই পরীক্ষার ফলই চূড়ান্ত বলে মানতে চান না কিমের চিকিৎসক ওয়ালেস। তার পরামর্শে এবার কিমের দুই হাত এবং শরীরের অস্থিসন্ধিগুলি আলট্রাসাউন্ড স্ক্যান করা হবে বলে ঠিক হয়েছে।

আরও পড়ুনঃতাড়াহুড়ো করে ছেলেদের টয়লেটে নুসরাত,অতঃপর…

রক্ত পরীক্ষার ফল জানার পরে আতঙ্কিত কিম কার্দেশিয়ান টুইট করে জানান, ‘প্রচণ্ড ভয় করছে। হাতের যন্ত্রণার কথা ভেবে এবং তার পিছনের সম্ভাব্য কারণ জানার পরে সত্যি আতঙ্কিত বোধ করছি।

ভয়টা মাথার ভিতরে থেকেই যাচ্ছে। কী হয়েছে জানার জন্য এত উৎকণ্ঠিত হয়ে পড়েছিলাম।’

উল্লেখ্য, ২০১৮ সালে কার্পেল টানেল উপসর্গের শিকার হন কিম। কব্জিতে অতিরিক্ত চাপ পড়ে বলে চিকিৎসকরা তাকে সেল্ফি তুলতে নিষেধ করেন। আপাতত চিকিৎসকদের চূড়ান্ত নিদানের জন্য অপেক্ষায় রয়েছেন কিম-ভক্তরা।

Comments
0