কিভাবে বলিউডে আসলেন হার্ডিক পান্ডিয়ার গার্লফ্রেন্ড

Hardik Pandya gets engaged to actor Natasa Stankovic

আবারও বলিউড আর ক্রিকেটের গাঁটছড়া। সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান সেরে নতুন বছরের প্রথম দিনই চমক দেন ভারতীয় ক্রিকেটার হার্ডিক পান্ডিয়া।

পতৌদি-শর্মিলা, আজহার-সঙ্গীতা, হরভজন-গীতা, যুবরাজ-হ্যাজেল, জহির-সাগরিকা, কোহলি-আনুশকাদের ধারা মেনে আরও একটি জুটি পেতে চলেছে ভারতীয় ক্রিকেট।

বুধবার ইনস্টাগ্রামে বান্ধবীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন হার্ডিক। যেখানে দেখা যাচ্ছে, নাতাশা বাঁ হাত তুলে দেখাচ্ছেন আংটি। সেই ছবি পোস্ট করে হার্ডিক লিখেছেন, “ম্যায় তেরা, তু মেরি জানে, সারা হিন্দুস্তান। এনগেজড।”

১৯৮৯ সালের ৪ মার্চ সার্বিয়ার পোজারেভাক শহরে নাতাশার জন্ম। সার্বিয়ার বেলগ্রেড শহরে ব্যালে হাই স্কুলে তার পড়াশোনা। হাই স্কুলের পর তিনি মন দেন অভিনয়ের ক্যারিয়ারেই। অভিনয়ের পাশাপাশি নাচ ও গানও নাতাশার শখের জায়গা।

২০১২ সালে নাতাশা ভারতে চলে আসেন ক্যারিয়ারের খোঁজে। প্রথমে মডেলিং দিয়ে শুরু। ফিলিপস, ক্যাডবেরি, টেটলি, জনসন অ্যান্ড জনসনসহ বহু ব্র্যান্ডের বিজ্ঞাপনী মুখ ছিলেন তিনি।

এক বছরের মধ্যেই সুযোগ পান সিনেমায়। প্রকাশ ঝা’র পরিচালনায় ‘সত্যাগ্রহ’ ছবিতে প্রথম অভিনয়। ‘আইয়ো জি’ নাচে তাকে দেখা যায় অজয় দেবগানের সঙ্গে।

দু’বছর পর প্রচারের আলোয় আসেন নাতাশা। সে বছর তিনি অংশ নেন বিগ বস-এ। পাশাপাশি, বাদশার মিউজিক ভিডিও ‘বন্দুক’-এ অভিনয় করেন। বাদশার গান ‘ডি জে ওয়ালে বাবু’ নাতাশাকে পরিচিতি দেয়।

ক্রমশ বাড়তে থাকে কাজের পরিধি। হিন্দির পাশাপাশি কাজ করেছেন দক্ষিণী ছবিতেও। ‘অ্যাকশন জাকসন’ ছবিতে অভিনয় করেন। পুলিশ অফিসারের ভূমিকায় অ্যাকশন দৃশ্যেও সাবলীল অভিনয় করেন ‘সেভেন আওয়ার্স টু গো’ ছবিতে।

তবে অভিনয়ের থেকে বলিউডে তার পরিচিতি বেশি আইটেম গার্ল হিসেবেই। নাতাশা ক্যামিও চরিত্রে শাহরুখ-ক্যাটরিনার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন ‘জিরো’ ছবিতেও।

আরও পড়ুনঃ ভারত-শ্রীলঙ্কা ম্যাচে পিচ শুকাতে ইস্ত্রি-হেয়ার ড্রায়ার,তীব্র সমালোচনার

এছাড়া, নাতাশার ফিল্মোগ্রাফিতে উল্লেখযোগ্য হল ‘ফুকরে রিটার্নস’, ‘ড্যাডি’, ‘ঝুটা কাহি কা’, ‘ইয়ারাম’ এবং ‘দ্য বডি’। ‘নাচ বালিয়ে’-এর নবম সিরিজেও অংশ নেবেন নাতাশা।

ইদানিং ভারতীয় অলরাউন্ডারের সঙ্গে বেশ কিছু অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাকে। তখন থেকেই জল্পনা শুরু হয়, তবে কি নাতাশাই জীবনসঙ্গী হতে চলেছেন হার্ডিকের?

হার্ডিকের জন্মদিনে ইনস্টাগ্রামে বিরাট একটি বার্তা দিয়েছিলেন নাতাশা। তিনি লিখেছিলেন, “তুমি আমার সেরা বন্ধু, সবচেয়ে শক্তিশালী এবং সুন্দর সঙ্গী।

Has Hardik Pandya Introduced
Has Hardik Pandya Introduced

এই বছরটায় অনেক উত্থান-পতনের মধ্যে দিয়ে এগোতে হয়েছে তোমাকে। অনেক ভাল মুহূর্ত যেমন এসেছে, তেমনই কিছু বিষয় আদৌ কাঙ্ক্ষিত ছিল না।

কিন্তু সেই অভিজ্ঞতা তোমাকে আরও শক্তিশালী করেছে। তোমাকে নিয়ে আমি গর্বিত। নিজের লক্ষ্যে এগিয়ে চল। তোমার পাশে আমি রয়েছি।”

তারপরই ছবিটা অনেকটাই স্পষ্ট হয়ে যায়। বুধবার সেই জল্পনার অবসান ঘটালেন হার্ডিক নিজেই। দুবাইয়ে বাগদানের পর সে খবর জানালেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চোটের জন্য আপাতত ক্রিকেটের বাইরে এই অলরাউন্ডার। সামনেই রয়েছে ভারতীয় দলের নিউজিল্যান্ড সফর। আশা করা যাচ্ছে, সেই সফরের আগে ভারত দলে ফিরবেন হার্ডিক।

তবে এটাই হার্ডিকের প্রথম সম্পর্ক নয়। এর আগে মডেল লিশা শর্মা এবং অভিনেত্রী এলি আব্রামের সঙ্গে তিনি ঘনিষ্ঠ ছিলেন বলে শোনা যায়। টক শো ‘কফি উইথ করন’-এ মেয়েদের নিয়ে অশ্লীল মন্তব্য করে নির্বাসনের কোপেও পড়েছিলেন তিনি।

অনুরাগীদের আশা, ব্যক্তিগত জীবনে নতুন ইনিংসের সঙ্গে ক্যারিয়ারেও ঘুরে দাঁড়াবেন অলরাউন্ডার হার্ডিক। সূত্র: আনন্দবাজার

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap