Warning: getimagesize(https://metronews24.com/wp-content/uploads/2021/10/কালিয়াকৈরে-নৌকার-প্রতীক-চান-মেয়র-প্রার্থী-সিকদার-মোশারফ-17.10.jpg): failed to open stream: HTTP request failed! HTTP/1.1 400 Bad request in /home/tepavgyn/public_html/metronews24.com/wp-content/plugins/wp-open-graph/output.class.php on line 306

কালিয়াকৈরে নৌকার প্রতীক চান মেয়র প্রার্থী সিকদার মোশারফ

news

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার তফসিল গত ১০ বছর পর ঘোষনা করা হয়েছে গত বৃহস্পতিবার। তফসিল ঘোষণার সাথে সাথে আওয়ামী লীগের ছয় সম্ভাব্য প্রার্থী ও বিএনপির এক স্বতন্ত্র প্রার্থী একাধিক ব্যক্তির নাম শোনা যাচ্ছে।

কিন্তু গত নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ হোসেন।

তিনি এবারও পৌর সভার নিবার্চনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রত্যাশী। দল তাকে এবারের নৌকা প্রতীক দিলে বিজয় অর্জন করতে পারবেন বলে প্রত্যাশা করেছেন।

গত ২০১১ সালের নির্বাচনে এই আওয়ামী লীগের নেতা সিকদার মোশারফ হোসেন বর্তমান মেয়র মজিবুর রহমানের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে হেরে যান। কিন্তু গত নির্বাচনের পর থেকেই তিনি পৌর সভার পাড়া মহল্লায় সাধারণ ভোটারদের সাথে সুখ-দুঃখে পাশে থেকে কাজ করেছেন।গাজীপুর -১ আসনের সংসদ সসদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপির সাথে থেকে পৌরসভার উন্নয়ন কাজে সহযোগিতাও করেছেন।তবে আওয়ামী লীগের ছয় প্রার্থীর মধ্যে সিকদার মোশারফ হোসেন যোগ্য বলেও ভোটাররা দাবি করেন। পৌরসভার ৭নং ওয়ার্ড এর ভোটার সেলিম রানা,শহিদুল ইসলাম,কবীর হোসেন,মইলাল হোসেন জানান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ হোসেন একজন জনপ্রিয় নেতা। গত নির্বাচনে অল্প সংখ্যক ভোটে হেরে গেলেও তিনি গত ১০ বছরে ভোটারের পাশে ছিলেন। তাই দল থেকে নৌকা প্রতীক তাকেই দেওয়া উচিত বলে মনে করি। সম্ভাব্য মেয়র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিকদার মোশারফ হোসেন জানান, গত নির্বাচনে দল আমাকে নৌকা প্রতীক দিয়ে পৌর নির্বাচন করার সুযোগ দিয়েছিলেন। এবারও দল আমাকে নৌকা প্রতীক দিবেন বলে প্রত্যাশা করছি।
মো.সেলিম রানা,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap