Warning: getimagesize(https://metronews24.com/wp-content/uploads/2021/11/কালিয়াকৈরে-নখোঁজ-হওয়া-প্রার্থীর-নানা-নাটকিয়তার-29.jpeg): failed to open stream: HTTP request failed! HTTP/1.1 400 Bad request in /home/tepavgyn/public_html/metronews24.com/wp-content/plugins/wp-open-graph/output.class.php on line 306

কালিয়াকৈরে নিখোঁজ প্রার্থীকে অবশেষে উদ্ধার করল পুলিশ

news

কালিয়াকৈরে পৌরসভার ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান। বিজয়ী হওয়ার প্রতাশায় নির্বাচনের শুরুতে জোর প্রচারনা চালায়। ভোট গ্রহনের ৩ দিন আগে হঠাৎ নিখোঁজ হন বলে তার পরিবার থেকে থানা ও নির্বাচন অফিসে অভিযোগ করে।
সেই নিখোঁজ হওয়া প্রার্থী অবশেষে তার ফেসবুক পেজে স্টাটাস দিলেন, আলহামদুলিল্লাহ সুস্থ আছি। পরে ওই স্টাটাসের সূত্রধরে তার সন্ধান পান পুলিশ। পরে তাকে আটক করে পুলিশ। রোববার (২৮ নভেম্বর) দিবাগত রাত ৩ টার দিকে ফেসবুকে ওই স্টাটাস দেন।
স্টাটাসে তিনি লেখেন, ‘বিসমিল্লাহির রহমানির রাহিম, প্রিয় এলাকাবাসী আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ সুস্থ আছি, আপনাদের দোয়ায় ভালো আছি। আপনাদের সহযোগিতায় আমার আগামী দিনের পথচলা সুন্দর হবে ইনশাআল্লাহ। নির্বাচন অথবা কাউন্সিলর এটাতো উসিলা মাত্র, আমি সারাজীবন আপনাদের পাশে থেকে আপনাদের হয়ে কাজ করে যাবো ইনশাআল্লাহ।’ ওই স্টাটাস দেওয়ার সঙ্গে সঙ্গে এলাকাবাসী বিভিন্ন মন্তব্য শুরু করেন তার বন্ধু ও ফলোয়াররা। একপর্যায়ে ৪টার ঘণ্টা পরে ফেসবুক থেকে স্টাটাসটি ডিলিট করে দেন। এর আগে ২৫ নভেম্বর সকাল ৬টার দিকে মসজিদে যাওয়ার কথা বলে বাসা হতে বের হন মেদেহী। তারপর থেকে তিনি নিখোঁজ। পরিবারের পক্ষ থেকে থানায় করা হয় সাধারণ ডায়েরি (জিডি) ও সংবাদ সম্মেলন। এরপর একজন প্রার্থী নিখোঁজ হওয়ায় আইনশৃঙ্খলা বাহিনীও ব‌্যাপক তৎপরতা শুরু করেন। কালিয়াকৈর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের একাধিক টিম তার খোঁজে অভিযান শুরু করেন। অবশেষে তাকে খুজে বের করে আটক করে কালিয়াকৈর থানায় হস্তান্তর করা হয়।থানায় আনুষ্ঠানিক ভাবে মেহেদীর পরিবারের সদস্যদের কাছে বুঝিয়ে দেয় হয়। কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, পুলিশ ওই স্টাটাসের সূত্রধরে আজ সকালে গাজীপুর সিটি করপোরেশনের লক্ষীপুরা এলাকা থেকে মেহেদীকে আটক করা হয়েছে।

মো.সেলিম রানা, কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

0 Shares
  • 0 Facebook
  • Twitter
  • LinkedIn
  • Mix
  • Email
  • Print
  • Copy Link
  • More Networks
Copy link
Powered by Social Snap