কাম ফর হিউম্যানিটি'র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ'র জন্মদিন উৎযাপন  - Metronews24 কাম ফর হিউম্যানিটি'র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ'র জন্মদিন উৎযাপন  - Metronews24

কাম ফর হিউম্যানিটি’র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ’র জন্মদিন উৎযাপন 

Habitat for Humanity
মেহেরপুরের গাংনী উপজেলার সনামধন্য সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি (সিএফএইচ) এর প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ বিজন  এর ২১ তম জন্মদিবস উৎযাপন করা হয়েছে।
শুক্রবার (১২ ফেব্রুয়ারী) রাতে চিৎলা গ্রামের আফফা কফি হাউজে সমাজসেবক ও ধানখোলা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হাসমতুল্লাহর উদ্যোগে দৈনিক দেশান্তরের প্রকাশক ও সম্পাদক এবং সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি’র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক তরুণ সমাজের আইকন মামুন অর রশিদ বিজন’র ২১ তম জন্মদিবস পালন করেছে এলাকাবাসী।
অনুষ্ঠানে মামুন অর রশিদ বিজন বলেন, সর্বপ্রথম সুক্রিয়া আদায় করছি মহান আল্লাহর প্রতি, তারপর আমার বাবা মা যারা আমাকে এই পৃথিবীর মুখ দেখিয়েছেন। এছাড়াও আমার জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছে সকলের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন যেনো দেশ ও সমাজের জন্য নিজেকে উৎসর্গ করতে পারি।
তিনি আরো বলেন, দেশকে এগিয়ে নিতে তরুণ সমাজের ভূমিকা অপরিসীম। আমরা তরুণরা এগিয়ে আসলে অসাধ্য সাধন সম্ভব। দেশের সার্বিক উন্নয়নে আমাদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।
এসময় উপস্থিত ছিলেন, তরুণ সমাজ সেবক ও মেম্বার পদপ্রার্থী মোঃ হাসমতুল্লাহ, বাবু শেখ, জাদিদ আহমেদ, সিএফএইচ এর সাবেক সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য তানভীর আহমেদ, অতিরিক্ত সমন্বয়ক রওফন আহমেদ, উপ- সমন্বয়ক সোহরাব হোসেন, আমিনুল ইসলাম, মোঃ রাসেল প্রমুখ।