কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন ধোনি,ভিডিও ভাইরাল (ভিডিওসহ)

MS Dhoni Cried After He Got Out And India

শীর্ষস্থান দখল করেই নকআউট পর্বে এসেছিলেন কোহলিরা। কিন্তু নকআউট পর্বে এসেই কোহলি বাহিনীকে কাঁদিয়ে ছাড়ল নিউজিল্যান্ড।

কিউই বোলিং তোপে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে ছিটকে পড়ে ২০১১ সালের চ্যাম্পিয়নরা।

ম্যাচে তখন দম আটকানো মুহূর্ত। জিততে হলে ১০ বলে ২৫ করতে হবে ভারতকে। উইকেটে তখন মহেন্দ্র সিং ধোনির মতো ফিনিশার। নিউজিল্যান্ড ফিল্ডার মার্টিন গাপটিল তাই ধোনির দৌড়ে আসার প্রান্তের স্টাম্প তাক করে থ্রো করেছিলেন।

 

গাপটিলের নিখুঁত থ্রোতেই রান আউট হন ধোনি। এরপরই নিউজিল্যান্ডের দিকে ঘুরে যায় ম্যাচের পাল্লা।

 

রানআউটের আগে ৭২ বলে ৫০ রান করেন তিনি। তবে এই অর্ধশতক যে মোটেই সুখকর ছিল না ধোনির জন্য তা বেশ বোঝা যাচ্ছিল সাজঘরে যখন ফিরছিলেন তিনি।

আরও পড়ুনঃ জন সিনার ইনস্টাগ্রামে বিরাটের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড়

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়েন ধোনি। আর ধোনির সেই কান্না সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে রীতিমতো ভাইরাল। এ নিয়ে চলছে আলোচনার ঝড়।

 

ধোনি যখন কাঁদতে কাঁদতে মাঠ ছাড়ছিলেন সে ছবি টিভি স্ত্রিনে ফুটে ওঠে। আর তা দেখে গ্যালারির ভারতীয় সমর্থকরাও আপ্লুত হয়ে ওঠেন।

অনেকেই কান্নারত ধোনির আবেগের সঙ্গে যুক্ত হন। ছোট্ট শিশুও বাদ যায়নি তখন। ধোনির আউটের পর ম্যাচ ছিটকে যাওয়ার বিষয়টি বুঝতে পারে ওই খুদে সমর্থকও। অভিভাবককে জড়িয়ে ধরে সেও কান্নায় ভেঙে পড়ে। স্ক্রিনে তা দেখে গোটা বিশ্ব।

 

ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে দুই দিনে গড়ানো প্রথম সেমিফাইনালে ভারতের সামনে ছোড়া মাত্র ২৪০ রানের টার্গেটে ব্যাট করতে নেমেই বিপর্যয়ে পড়ে ভারতীয় দল।

 

বালির বাধের মতো উড়ে যেতে থাকে বিরাট কোহলিরা। ৯২ রানে ভারতের ছয় উইকেট পড়ে যায়। তবুও ম্যাচ হাতছাড়া হয়নি তখনও ক্রিজে মহেন্দ্র সিং ধোনি যে রয়েছেন।

 

যাদেজাকে সঙ্গে নিয়ে ম্যাচ প্রায় বের করে নিয়েছিলেন তিনি। তবে ওই রানআউটে শেষ রক্ষা হয়নি ভারতের।

Comments
0