কলেজছাত্রীর লাশ রেখে পালিয়েছে ২ বন্ধু

dead body

নীলফামারীর জলঢাকায় রুবাইয়া ইয়াসমিন রিমু নামে এক কলেজছাত্রীর লাশ রংপুর মেডিক্যালে রেখে পালিয়েছে সঙ্গে থাকা দুই বন্ধু।

জানা যায়, সোমবার দুপুরে নীলফামারী সদর উপজেলার মানুষমারা গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে ও কচুকাটা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ফয়সাল ও রিজভী পার্শ্ববর্তী আব্দুর রাজ্জাকের মেয়ে রুবাইয়া ইয়াসমিন রিমুকে মোটরসাইকেলে নিয়ে ঘুরতে বের হন।

পথিমধ্যে মোটরসাইকেলটি জলঢাকার রাজারহাট বাজারের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন। এ ঘটনায় স্থানীয়রা প্রথমে তাদের জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

সেখানে রিমুর অবস্থার অবনতি হলে ফয়সাল ও রিজভী মিলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এরপর দুপুরে মারা গেলে হাসপাতালে মরদেহ রেখে ফয়সাল ও রিজভী পালিয়ে যায়।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় মেয়ের বাবা থানায় মামলা করতে এসেছেন। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। তবে ঘটনাটির তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুনঃ টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত যুবক নিহত

তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। রিমু কারমাইকেল কলেজের বাংলা দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও ফয়সাল ঢাকার একটি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ।