করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গৌরীপুর থানার মাস্ক ক্যাম্পেইন

Gouripur Upazila

‘মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার (২১ মার্চ) দেশব্যাপী শুরু হচ্ছে পুলিশের বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি।

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনসচেতনতা বাড়াতে ময়মনসিংহের গৌরীপুর থানার পুলিশের উদ্যোগে রবিবার (২১ মার্চ) বেলা ১১ টায় গৌরীপুর পৌর শহরের হারুন পার্ক এলাকা থেকে এ ক্যাম্পেইন শুরু হয়েছে।
ক্যাম্পেইন চলাকালে স্থানীয় মানুষের মাঝে বিনামুল্যে মাস্ক বিতরণ করা হয় এবং করোনা থেকে সুরক্ষার বিষয়ে মাইকিং করে জনগণকে উদ্বুদ্ধ করা হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকীর নেতৃত্বে এ মাস্ক ক্যাম্পেইনে অংশগ্রহন করেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল শেখ মোস্তাফিজুর রহমান, গৌরীপুর উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহাম্মদ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, গৌরীপুর প্রেসক্লাবের সদস্য সচিব মশিউর রহমান কাউসার, সাংবাদিক আনোয়ার হোসেনে শাহীন, রইছ উদ্দিন, ময়মনসিংহ ডিভিশনাল প্রেসক্লাবের মহাসচিব শেখ বিপ্লব, বেগ ফারুক, আরিফ আহমেদ, হলি সিয়াম শ্রাবণ সহ গৌরীপুর থানার পুলিশ সদস্যবৃন্দ।

হলি সিয়াম শ্রাবণ, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি