করোনাতে আরো জনপ্রিয় টিকটক! - Metronews24 করোনাতে আরো জনপ্রিয় টিকটক! - Metronews24

করোনাতে আরো জনপ্রিয় টিকটক!

TikTok

করোনা মহামারিতেও ম্বল্প সময়ে নতুন গান, নাচের মাধ্যমে টিকটককে আরো জনপ্রিয় করে তুলেছে।টিকটক ব্যবহারকারীদের মধ্যে সৃজনশীলতা আরো বিকশিত হয়ে উঠেছে। এ বছরে ম্বল্প সময়ে নতুন গান, নাচের মাধ্যমে টিকটককে আরো জনপ্রিয় করে তুলেছে।

বুধবার সোশ্যাল মিডিয়া ভিডিও অ্যাপটি ২০২০ সালের মধ্যে আমেরিকাতে শীর্ষ ১০০ ভিডিও, তালিকা প্রকাশ করেছে এবং যেখানে এ বছরের ভাইরাল ভিডিওগুলো অন্তর্ভুক্ত রয়েছে।

টিকটকের এই ভিডিওগুলো করোনা মহামারিতে মিলিয়ন আমেরিকানদের জন্য আনন্দ এবং অনুপ্রেরণা জুগিয়েছে।

টিকটকের এই প্ল্যাটফর্মটি জেনারেশন জেড-এর সাথে ব্যাপকভাবে যুক্ত হয়েছে যারা সবুজ পর্দার মতো অ্যাপ্লিকেশনটির ডিজিটাল প্রভাব এবং ভাগ করে নেয়া ভিডিওর ভিত্তিতে ক্যারিয়ার শুরু করেছিলেন।

উইকেন্ডের “ব্লাইন্ডিং লাইটস” এবং জেসন ডেরুলোর “স্যাভেজ লাভ” টিকটকের অ্যাপ্লিকেশনটিতে শীর্ষ স্থান ধরে রেখেছে।

কিছু টিকটক ব্যবহারকারীদের জন্য মহামারি নতুন কিছু তৈরির জন্য অনুপ্রেরণা হয়ে উঠেছে । জনপ্রিয় কৌতুক অভিনেতা ক্যাটলিন রিলি পৃথক ভিডিওর মাধ্যমে কোয়ারানটাইন চলাকালীন এই অ্যাপটি ব্যবহার করেছিলেন এবং র্যাপার কার্টিস রোচ তার গান এবং মেমের মাধ্যমে একটি আনন্দ মুখর পরিবেশ তৈরি করেছেন।

আরও পড়ুনঃ ওয়াই-ফাইয়ের গতি বাড়ানোর উপায়

টিকটক ভিডিওটি অ্যাপটি এখন পর্যন্ত যারা ব্যবহার করেননি তারা আসলে জানে না টিকটক এই করোনা মহামারিতে মানুষকে কতটা আনন্দ উপহার দিয়েছে। বেলা পোয়ার্চ, টিকটক এ একটি কিউট লিপ সিঙ্ক ভিডিও তৈরি করেছেন এবং বর্তমানে যার ৪৫ মিলিয়ন ফলোয়ার রয়েছে।