করোনাকালে ভারত ছাড়ায় ট্রোলের মুখে শাহরুখের স্ত্রী-ছেলে - Metronews24 করোনাকালে ভারত ছাড়ায় ট্রোলের মুখে শাহরুখের স্ত্রী-ছেলে - Metronews24

করোনাকালে ভারত ছাড়ায় ট্রোলের মুখে শাহরুখের স্ত্রী-ছেলে

SRK Wife Gauri & Son Aryan Jet Off To New York To Meet Suhana Khan

ভারতের মহামারি করোনা পরিস্থিতি খুবই সঙ্গিন। টানা দুইদিন দৈনিক সংক্রমণ ছাড়াল তিন লক্ষাধিক। এমন অবস্থায় যুক্তরাষ্ট্রে যাওয়া নিয়ে বাজেভাবে ট্রোল হলেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান এবং তার ছেলে আরিয়ান। শাহরুখের মেয়ে সুহানা নিউইয়র্কে পড়াশোনা করে, সেখানেই চলে গেছেন দু’জন।

তবে এই ঘটনাকে ‘পালানো’ মনে করছেন নেটিজেনরা। তারা বলছেন, দেশের খারাপ সময়ে তারা পালাচ্ছে। একজন মন্তব্য করলেন, ‘পালাও, সবাই পালাও।’ আর একজন লিখেছেন, ‘এই সেলিব্রিটিরা নামেই ভারতীয়। দেশের যখন খারাপ সময় আসে তখন তারা দেশ ছেড়ে পালিয়ে যায়।’

এই সেলিব্রিটিরা কোন জরুরি পরিষেবার মধ্যে পড়ে, প্রশ্ন তুলেছেন একজন। তার দাবি, তাহলে সাধারণ মানুষ ঘরে বসে নিয়ম পালন করবে কেন? আর একজন লিখলেন, ‘পালাও, সবাই পালাও।

পাবলিক সব মনে রাখবে। একদিন না একদিন তো ফিরতেই হবে।’ তারা পালানো ছাড়া আর কীই বা করতে পারে, প্রশ্ন তুলেছেন আর এক টুইটার ব্যবহারকারী। গৌরি-আরিয়ানরা আর ভারতে না ফিরলেই
কেউ কেউ আবার পরামর্শ দিয়েছেন- বিদেশেই কাজ জোগাড় করে পাকাপাকি ভাবে সেখানেই থেকে যাওয়ার। যদিও বিদেশে কাজ পাবেন কিনা তা নিয়েই কটাক্ষ করা হয়েছে।

শাহরুখ খান বলিউডের ইতিহাসে সবথেকে জনপ্রিয় অভিনেতা। সারা পৃথিবীতেই তার অনুগামী ছড়িয়ে আছে। কিন্তু করোনা পরিস্থিতিতে তার স্ত্রী-পুত্রকেও ট্রোল করা হল। অতিমারি ভারতের মানুষের মনে কী পরিমাণ নেতিবাচক প্রভাব ফেলেছে, এই ঘটনায় তা স্পষ্ট।

উল্লেখ্য, ভারতে করোনা মহামারীর সংক্রমণ মারাত্মক ভাবে ছড়িয়ে পড়ায় নিজেদের সুরক্ষার জন্য বলিউড বাদশাহ শাহরুখ খানের পরিবার মুম্বাই ছেড়ে যান। নিউইয়র্ক বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার কারণে আগে থেকেই যুক্তরাষ্ট্রে আছেন মেয়ে সুহানা খান।

বুধবার (২১ এপ্রিল) রাতে নিউ ইয়র্কের উদ্দেশ্যে মুম্বাই ত্যাগ করেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও ছেলে আরিয়ান খান।

সেখানে মেয়ে সুহানা খানের অ্যাপার্টমেন্টে থাকবেন তারা। গৌরি, আরিয়ান, সুহানা নিউইয়র্ক থাকলেও এখনো মান্নাতে অবস্থান করছেন আব্রাম খান ও শাহরুখ খান। তাদের পরিবারের সঙ্গে একত্রিত হওয়ার বিষয়টি এখনও স্পষ্ট নয়।

Share